| |

ফুলপুরে ফেয়ারপ্রাইজের চাল বিতরণের সময় ডিলার কার্ডধারীদের হাতে নাজেহাল, ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার।

আপডেটঃ 8:54 pm | March 15, 2017

Ad

ফুলপুর প্রতিনিধি ঃ ফুলপুর উপজেলাধীন ৬নং পয়ারী ইউনিয়নে ৩নং ওয়ার্ডে ফেয়ারপ্রাইজের ১০ টাকা কেজি চাল বিতরণের সময় গত ১৪/০৩/২০১৭ ইং রোজ মঙ্গলবার ১টা ৩০ মিনিটে ৩০ কেজি চালের স্থলে কোন কার্ডধারীকে ৩০ কেজি কোন কার্ডধারীকে ১৫ কেজি, ২০ কেজি চাল বিতরণের সময় কার্ডধারীরা ডিলারের সাথে বাক বিত-ায় জড়িয়ে পড়েন।

কার্ডধারীরা বলেন, আমরা ১০ টাকা কেজি দরে ৩০ কেজি চাল বুঝে নেব। এটা আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর হত দরিদ্রদের প্রতি নির্বাচনী অঙ্গীকার।

এ পর্যায়ে ডিলার মোঃ আব্দুল কাদির কাড’ধারীদের প্রতি উত্তেজিত হয়ে উঠেন। এ সময় শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। ডিলার মোঃ আব্দুল কাদির দৌঁড়ে পালিয়ে যান। এই সময় তার ছেলে জুয়েল মিয়াকে কার্ডধারীরা বেদম প্রহার করে।

তার ছোট ছেলে সেলিম (৩০) কোনমতে দৌঁড়ে প্রাণ বাঁচায়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ, শাহরুল আলম, এটিএম রবিউল করিম নোমান, যুবলীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে উত্তপ্ত পরিস্থিতি সামাল দেন এবং কার্ডধারীদের আশ্বস্ত করে বলেন, এ ঘটনা সুষ্ঠু তদন্ত করে যদি ডিলার মোঃ আব্দুল কাদির দোষী সাব্যস্ত হয় তাহলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা তোফায়েল ও শাহরুল বলেন, তিন ওয়ার্ডের ডিলাররা কার্ডধারীদের চাল না দিয়ে কালো বাজারে সরকারী খাদ্য গুদামে শুধু মাত্র কাগজ পরিবর্তন করে ২৯ টাকা কেজি দরে চাল বিক্রি করছে। যা আমাদের দরিদ্র জনগণের মুখের আহার কেড়ে নেয়া হচ্ছে এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচনী অঙ্গীকার বাস্ততবায়ন হতে দিচ্ছে না।

ব্রেকিং নিউজঃ