| |

ঈশ্বরগঞ্জে অগ্নিকাণ্ডে ৮ ঘর পুড়ে ছাই

আপডেটঃ 9:19 pm | March 18, 2017

Ad

ঈশ্বরগঞ্জ সংবাদদাতা:ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক স্থানে অগ্নিকাণ্ডে ৮ ঘর, গৃহস্থালীয়র জিনিসপত্র, গরু-ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার রাতে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া (তেরচাটি) গ্রামের চাঁন মিয়ার রান্না ঘর থেকে গত শুক্রবার রাত ১১ টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়লে চাঁন মিয়ার রান্না ঘর, পাশের তাজুল ইসলামের দুইটি বসত ঘর ও ফকর উদ্দিনের দুইটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ৫ টি ঘরের যাবতীয় মালামাল পুড়ে যায়।

মালামালের সাথে তাজুল ইসলামের নগদ ২২ হাজার টাকা ও ফকর উদ্দিনের ৫০ হাজার নগদ টাকা পুড়ে যায় বলে তারা দাবি করেছেন। অপর দিকে রাত ১ টার দিকে মগটুলা ইউনিয়নের দুবলী গ্রামের জালাল উদ্দিনের গোয়াল ঘরের ধোয়ার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে জালাল উদ্দিনের গোয়ালে থাকা একটি ষাড় গরু ও একটি খাসি পুড়ে ছাই হয়ে যায়।

আগুন ছড়িয়ে পড়লে জালালের ছোট ভাই আলী হায়দারের বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোহাম্মদ রুকনুজ্জামানের নেতৃত্বে দমকল কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোহাম্মদ রুকনুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পৃথক দুটি ঘটনায় ৮ টি ঘর পুড়ে গেছে।##

ব্রেকিং নিউজঃ