| |

সরিষাবাড়ী যুবলীগের বর্ধিত সভা অনুষ্টিত

আপডেটঃ 10:04 pm | March 18, 2017

Ad

সরিষাবাড়ী প্রতিনিধি ঃগতকাল জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওয়ামীলীগের কার্যলয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।উক্ত সভায় আগামী ২৯ মার্চ ২০১৭ইং বুধবার মুক্তিযুদ্ধা মাঠ প্রাঙ্গনে যুবলীগের নতুন কমিটি গঠনের জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ তারিখ নিধারন করেছে।এবং ২২ মার্চ ২০১৭ইং তারিখে প্রার্থীদের জেলা ও উপজেলা যুবলীগের সভাপতি এবং সাধারন সম্পাদকের কাছে আবেদন ও জীবন বৃত্তান্ত দেওয়ার আহব্বান করেছে।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি বাবু মুন্টু লাল তেওয়ারি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা। আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুন অর-রশিদ।সাবেক সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এমপি।

পানি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সেচ্ছা সেবক জনাব মাহাবুর রহমান হেলাল।পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মিজান।সাবেক যুবলীগের সভপতি এম এ লতিফ ও সাধারন সম্পাদক আঃ গনি প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন শাহা রাজু ও সাধারন সম্পাদক ফারহান আহম্মেদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন,সরিষাবাড়ী যুবলীগের সাধারন সম্পদক সাইফুর ইসলাম বাছেদ।

ব্রেকিং নিউজঃ