| |

কলমাকান্দা থানায় মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি

আপডেটঃ 7:58 pm | March 20, 2017

Ad

কলমাকান্দা প্রতিনিধিঃ নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেঙ্গুরার রাজনগর গ্রামের মোঃ ইসলামউদ্দিন কে কলমাকান্দা থানায় দায়েরকৃত মামলা প্রত্যাহারের জন্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে একই ইউনিয়নের শিবপুর গ্রামের প্রাক্তন হোসেন আলী মেম্বার গং।

নিরুপায় হয়ে মোঃ ইসলাম উদ্দিন নেত্রকোণা জেলায় বিজ্ঞ আদালতে নিজ ও পরিবারের সদস্যের নিরাপত্তার জন্য রবিবার লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে তিনি প্রতিনিধিকে জানান দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ও “শিবপুর গ্রামের আজোহান হত্যার মামলার” স্বাক্ষীর বিষয়াদী নিয়ে মোঃ হোসেন আলী গংদের সহিত বিরোধ চলে আসছে।

এরই ধারাবাহিকতায় পূর্বপরিকল্পিত ভাবে গত ৫ ই মার্চ সহোদর ভাই জসিমউদ্দিন এর উপর দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে খুন করার উদ্দেশ্যেহামলা চালায়।

তার ডাকচিৎকারে আসমা খাতুন ঘটনাস্থলে আসা মাত্রই তার উপর চড়াও হয়ে মারপিট করে শ্লীলতাহানী ঘটায়। এ ব্যাপারে গত ১১ ই মার্চ ( ৯(৩)২০১৭) কলমাকান্দা থানায় মোঃ ইসলাম উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর পর থেকে মামলা প্রত্যাহারের জন্য হোসেন আলী মেম্বার গং রা আমাকে ও আমার পরিবারের লোকজনদেরকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি-দামকি জানমালের ক্ষয়-ক্ষতি করার কথা বলে আসছে। স্থানীয় সূত্রে জানা যায় হোসেন আলী মেম্বার গং এলাকার মদ্যপায়ী ভূমিলোভী দুর্ধর্ষ দাঙ্গাবাজ মামলাবাজ প্রকৃতির লোকবটে। তাহারা করিতে পারে না এমন কোন হীন কর্ম নাই।

এলাকার নিরীহ প্রকৃতির লোকেরা হোসেন আলী গংদের রোষানল থেকে বাচার জন্য মুখ বুজে সব সহ্য করে নেন বলে জানা যায়। এ যেন দেখার কেউ নেই।

ব্রেকিং নিউজঃ