| |

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আপডেটঃ 12:37 am | March 22, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভা ১৮ই মার্চ শনিবার উপজেলা সদর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেজর জেনারেল (অব:) আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভুইঁয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় আগামী ২৬শে মার্চ জাতীয় ও স্বাধীনতা দিবস ব্যাপকভাবে পালন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া ২০ মার্চ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত উপজেলার ১২ ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা কর্মী সমাবেশ এবং ১২ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় পৃথক পৃথক কর্মী সমাবেশ আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম (আরসিডিএস, পিএসসি) বলেন, দলকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করে আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করে যেতে হবে। ইতিপূর্বে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হওয়ায় সকল নেতাকর্মীদেরকে তিনি অভিনন্দন জানান।
এসময় আরো বক্তব্য রাকেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোসলেম উদ্দিন ফকির, এমএ সালাম, মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া, মোঃ সাইদুর রহমান, মোঃ মুশফিকুর রহমান, সাবেক ভাইন-চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম সরকার, সাবেক পৌর চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী ভূইয়া, সাবেক পৌর মেয়র আব্দুস সাত্তার ভূইঁয়া উজ্জল, নাজিমউল্লাহ লিটন, মোঃ জামাল উদ্দিন আকন্দ প্রমূখ সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজঃ