| |

ময়মনসিংহ চরপাড়ায় মাদক ও জঙ্গীবাদ প্রতিরোধ সুশীল সামাজের প্রতিনিধিদের সহিত পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ 1:00 am | March 22, 2017

Ad

স্টাফ রিপোর্টারঃ গত ২০মার্চ সন্ধ্যা ৭টায় ময়মনসিংহ মেডিকেল কলেজে সংগ্লন চরপাড়া ঢাকা ময়মনসিংহ রোডের পাশে মাদক ও জঙ্গীবাদ প্রতিরোধ কল্পে বাড়ির মালিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সহিত পুলিশের মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় ময়মনসিংহ কোতোয়ালী থানার অফিসার ইনর্চাজ কামরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম পিপিএম.বিপিএম।

উক্ত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন পারমিতা চক্ষু ক্লিনিকের মালিক ডা: হরিশংকর, আওয়ামীলীগ নেতা শাহজাহান পারভেজ, ময়মনসিংহ পৌরসভার ১৪ ওয়ার্ড কাউন্সিলর মোঃ দুলাল উদ্দিন দুলাল, ১৪ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ শাহজালাল হৃদয়, ১৪ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মাসুমসহ প্রমুখ এলাকার গণ্য মান্য ব্যক্তি গর্ব এসময় বক্তব্য রাখেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মাহবুবুর রহমান হেলাল, ১৬ ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ শরাফ উদ্দিন, ১৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ খলিলুর রহমান খলিল, প্রান্ত ডায়ানোষ্টিক সেন্টারের সত্ত্বাধিকারী আবুল মনসুর চন্দনসহ চরপাড়া এলাকর সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

মত বিনিয়ম সভায় প্রধান অথিতি পুলিশ সুপার তার বক্তব্যে বলেন মাদক ও জঙ্গী মুক্তশহর গড়ে তুলতে সকলকে ঐক্যবব্ধ ভাবে কাজ করতে হবে এবং এ জেলায় কোন মাদক ও জঙ্গীর উত্থান হতে দেওয়া হবে না।

এই জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। প্রতিটি মহল্লা গ্রামে মাদক ও জঙ্গী বাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে । এজন্য সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

ব্রেকিং নিউজঃ