| |

আরিফাকে হত্যাকারী রবিনের ফাঁসির দাবিতে জামালপুর সরকারি জাহেদা সফির মহিলা কলেজে মানববন্ধন

আপডেটঃ 7:47 pm | March 22, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু॥ ঢাকায় যমুনা ব্যাংকের মার্কেটিং এক্সিকিউটিভ জামালপুরের মেয়ে আরিফুন্নেসা আরিফার হত্যাকারী তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে জামালপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

জামালপুর সরকারি জাহেদা সফির মহিলা কলেজের ছাত্রীরা বুধবার সকালে কলেজের সামনে এ কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সুমন মাহমুদ, সরকারি জাহেদা সফির মহিলা কলেজের ছাত্রী আফরিন খান, আখি আক্তার, আফরিন নিশা, জাকিয়া আক্তার, আফিফা আক্তার প্রমুখ।

বক্তারা প্রকাশ্য দিবালোকে আরিফাকে ছুরিকাঘাত করে নৃশংসভাবে খুন করার ঘটনায় তীব্র ােভ প্রকাশ করেন। তারা ঘাতক রবিনকে অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।
মানববন্ধনে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা শাখা, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ও সরকারি জাহেদা সফির মহিলা কলেজ শাখা একাত্মতা ঘোষণা করে ঘাতক রবিনের ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, ১৬ মার্চ সকালে ঢাকার সেন্ট্রাল রোডের ভাড়া বাসার সামনে ফখরুল ইসলাম রবিনের উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হন আরিফা। আরিফার বাসা জামালপুর শহরের শহীদ হারুন সড়কে। আরিফার ঘাতক রবিনের বাসাও জামালপুর শহরের বাজারিপাড়া এলাকায়।

আরিফার পরিবারের অভিযোগ, প্রেম করে বিয়ে করার পর রবিন মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকাসক্ত হয়ে পড়ার পর থেকে আরিফা স্বেচ্ছায় রবিনকে তালাক দেয়। এ নিয়ে রবিন প্তি হয়ে আরিফাকে হত্যা করে গা ঢাকা দিয়েছে।

ব্রেকিং নিউজঃ