| |

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র কর্মসূচী- বিপর্যস্ত জনজীবন ও গ্যাসের মূল্যবৃদ্ধির গণবিরোধী সরকারী সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ, পোষ্টার লাগানো ও লিফলেট বিতরণ কর্মসূচী পালিত হয়

আপডেটঃ 8:56 pm | March 23, 2017

Ad

ময়মনসিংহে আজ ২৩.০৩.২০১৭ইং তারিখ দিনব্যাপী ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশন চত্ত্বর থেকে শুরু করে রাজপথ, শপিং মল, বিপণী বিতান সহ গণমানুষকে জাগ্রত করার প্রশ্নে ভোটার বিহীন সরকারের গ্যাসের মূল্যবৃদ্ধি ও প্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বী মূল্য এবং গণবিরোধী সরকারী সিদ্ধান্তের প্রতিবাদে বিএনপি জাতীয় নির্বাহী পরিষদ কর্তৃক প্রেরিত পোষ্টার লাগানো ও হ্যান্ডবিল বিতরণের মাধ্যমে বিএনপি, ময়মনসিংহ দক্ষিণ জেলা, অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের নেতৃত্বে কর্মসূচীটি পালিত হয়।

উক্ত কর্মসূচীটি চলাকালে নগরীর বিভিন্ন স্থানে ব্যাপকভাবে বিএনপি’র পক্ষে আলোচনা শুরু হয়। প্রচার কার্যটি চলাকালে নেতৃবৃন্দের সাথে সকল স্তরের জনগণ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে যাহা ছিল লক্ষনই।

উক্ত কর্মসূচীটিতে নেতৃত্ব দেন- জেলা বিএনপি’র সভাপতি, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী- এ.কে.এম. মোশাররফ হোসেন এফসিএ, সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি- আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম সম্পাদক- কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক- এ.কে.এম. মাহবুবুল আলম মাহবুব, দপ্তর সম্পাদক- এডভোকেট হান্নান খান, কোষাধ্যক্ষ- রতন আকন্দ, জেলা শ্রমিক দলের সভাপতি- আবু সাঈদ,

জেলা যুবদলের সাধারণ সম্পাদক- খন্দকার মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক- রফিকুল আলম শামীম, জেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক- জামাল আহমেদ, বাকৃবি ছাত্রদলের সাধারণ সম্পাদক- জসিম উদ্দিন জনি, জেলা ছাত্রদলের অন্যতম নেতা- জি.এস. মাহবুব, এ.জি.এস রানা, তানভীর আহমেদ রবিন, কামরুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা- রিপন তালুকদার, তাঁতীদল নেতা- সাইফুল্লাহ খান পিন্টু, শহর শ্রমিক দলের সভাপতি- মোঃ ঝিল্লু মিয়া, সাংগঠনিক সম্পাদক- সোহেল মিয়া, জেলা যুবদল নেতা- সাইফুল ইসলাম, সোহেল পাঠান, মিনহাজুল ইসলাম রাসু, বিএনপি নেতা- শামীম তালুকদার, তারেক পরিষদ নেতা- গোবিন্দ রায়, যুবদল নেতা- রাজীব, মোড়ল, সেলিম, ইকবাল, পিযুষ ভৌমিক, ছাত্র নেতা- বাপ্পী মজুমদার ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ