| |

নান্দাইলে ভূট্টা ক্ষেত থেকে ঈশ্বরগঞ্জের অপহৃত শিশুর গলাকাটা লাশ উদ্ধার

আপডেটঃ 7:48 pm | March 24, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি ঃময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের বালুয়াকান্দা গ্রামের নুর ইসলামের ভূট্টা ক্ষেত থেকে ঈশ্বরগঞ্জের অপহৃত শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত ৯টায় নান্দাইল ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের তরফসোনামনি গ্রামের জাকির হোসেনের ছেলে স্থানীয় স্কুলের প্রথম শ্রেনির ছাত্র হানজালা (৮) গত মঙ্গলবার নিজ গ্রাম থেকে নিখোঁজ হয়। শিশুটির পরিবার অনেক খোজাখুজি করে কোথাও কোন সন্ধান করতে না পেরে ঈশ্বরগঞ্জ থানায় অবহিত করে। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশ তরফসোনামনি গ্রামের আব্দুর রহিমের ছেলে মোস্তাকিম এবং ধিতপুর গ্রামের মানিককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা শিশুটিকে অপহরণ করে হত্যার কথা স্বীকার করে।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের বালুয়াকান্দা গ্রামের একটি ভূট্টা ক্ষেত থেকে শিশুটির ক্ষত-বিক্ষত গলাকাটা লাশ যৌথভাবে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

সেইসাথে শিশুটিকে অপহরণ করে নির্মমভাবে হত্যাকারী মোস্তাকিম এবং মানিককে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ তাদের হেফাজতে নিয়ে নেয়। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বিষয়টির সত্যতা নিশিচত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ