| |

কেন জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষনা করা হচ্ছে না, তা জনগন জানতে চায়—পঙ্কজ ভট্টাচার্য

আপডেটঃ ৮:২৪ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০১৭

Ad

শাহজাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি ঃ মুক্তিযুদ্ধের চেতনায় দুর্নীতি ও শোষনমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে ঐক্য ন্যাপ নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
জেলা ঐক্য ন্যাপের সভাপতি অলিজা হাসানের সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঐক্য ন্যাপ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা পঙ্কজ ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সভাপতি মন্ডলীর সদস্য এডভোকেট এস এম এ সবুর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সিপিবি’র সভাপতি অধ্যাপক মোস্তফা কামাল, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মান্নান খান আরজু, জেলা ঐক্য ন্যাপের সহ-সভাপতি আব্দুল কদ্দুছ, প্রচার সম্পাদক চয়ন আহমেদ, দূর্গাপুর উপজেলা ন্যাপের সভাপতি আবুল হাসান, বারহাট্টা উপজেলা ন্যাপের সভাপতি নজরুল ইসলাম খান, কলমাকান্দা উপজেলার মোঃ দুলাল মিয়া প্রমূখ।
প্রধান অতিথির ভাষনে পঙ্কজ ভট্টাচার্য বলেছেন, সকল প্রকার অনিয়ম দুর্নীতি ও শোষনের বিরুদ্ধে লড়াই করে এ দেশের মুক্তিপাগল জনগন দেশকে স্বাধীন করেছে।

স্বাধীনতার ৪৫ বছর পেরিয়ে গেলেও দেশের আপামর জনগনের অর্থনৈতিক মুক্তি আসেনি। অনিয়ম ও দুর্নীতি বন্ধ হয়নি। তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে। অথচ পাক হানাদার বাহিনীর দোষর জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষনা করছে না। তিনি প্রশ্ন করেন, কেন জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষনা করা হচ্ছে না, তা জনগন জানতে চায়।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করছে না। তারা খন্দকার মোশতাকের সুবিধাভোগী রাজনীতি করছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় দুর্নীতি ও শোষনমুক্ত সমাজ গড়তে অস্প্রদায়িক প্রগতিশীল গণতান্ত্রিক শক্তির আস্থাভাজন বিকল্প বাম শক্তি  গড়ে তোলার উদাত্ত আহবান জানান।

ব্রেকিং নিউজঃ