| |

গনহত্যা দিবসের প্রথম প্রহরে ময়মনসিংহ ছাত্রলীগের প্রথমা শ্রদ্ধা

আপডেটঃ 3:02 am | March 25, 2017

Ad

ময়মনসিংহ প্রতিনিধি : ২৫ মার্চ ২০১৭ গনহত্যা দিবসের প্রথম প্রহরে প্রথমা শ্রদ্ধার স্বরে সকল শহীদদের আত্মার প্রতি বিন¤্র চিত্তে শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্জলন কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ ছাত্রলীগ।

শনিবার ২৫ মার্চ ১২টা এক মিনিটে জেলা ছাত্রলীগ সভাপতি মো: রকিবুল ইসলাম রকিবের উদ্যোগে ও ও আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহবায়ক মো: মাহমুদুল হাসান সবুজের আয়োজনে কলেজ প্রাঙ্গনে এ কর্মসুচি পালন করা হয়।

মোমবাতি প্রজ্জলন শেষে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে মো: রকিবুল ইসলাম রকিব সকলের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা‘র আদরের তনয়া দেশরত্ন শেখ হাসিনার ২০১৭‘র ডিজিটাল যুগে এসে স্বাধীনতার ৪৪ বছর পর আবার একটি ইতিহাসের দোরগোড়ায় এসেছি।

তিনি বলেন, ২৫ শে মার্চ দিনটিকে বাঙালি জাতির ইতিহাসের সবচেয়ে ঘৃণিত “গণহত্যা দিবস” হিসেবে পালন করার জন্য গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে গণহত্যা দিবস ঘোষণার বিষয়টি সর্বসম্মতভাবে গৃহীত হয়।
এসময় জেলা ছাত্রলীগ সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব বাংলাদেশ সরকারের কাছে ইতিহাসের নির্মম, ঘৃণিত এই দিনটিকে “বিশ্ব গণহত্যা দিবস” হিসেবে পালন করার দাবি জানান।

ব্রেকিং নিউজঃ