| |

ঈশ্বরগঞ্জে শিশু হানজালা হত্যার ঘাতকের ফাঁসির দাবিতে বিক্ষোভ

আপডেটঃ 9:55 pm | March 25, 2017

Ad

ঈশ্বরগঞ্জ  সংবাদদাতাময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শিশু হানজালা হত্যার ঘাতকের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে এলাকাবাসী। গতকাল শনিবার বিকেল ৩টায় উপজেলার মাইজবাগ বাজারে কয়েক হাজার গ্রামবাসী জড়ো হয়ে বিক্ষোভ ও সমাবেশ করে।

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার রাতে নান্দাইল উপজেলার একটি ভুট্টা ক্ষেত থেকে ঘাতকের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিশুটির জবাই করা লাশ উদ্ধার করেছে।

হানজালা উপজেলার মগটুলা ইউনিয়নের তরফ সোনামণি গ্রামের কৃষক মো. জাকারিয়ার ছেলে। হানজালা কে প্রতিবেশী চাচা মুস্তাকিম অপহরণ করে নির্মম ভাবে জবাই করে হত্যা করে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গত বৃহস্পতবার রাত ৯টায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের পালাহার বালিয়াকান্দি গ্রামের নুরুল ইসলামের একটি ভুট্টা ক্ষেত থেকে হানজালার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

শিশু হানজালা হত্যার দ্রুত বিচারের দাবিতে গত কাল শনিবার বিকেলে স্থানীয় মাইজবাগ বাজারে কয়েক হাজার গ্রামবাসী জড়ো হয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এসময় শিশুটির পিতা জাকারিয়া এক আবেগ আপ্লুত বক্তব্যে তার শিশু সন্তান হানজালার হত্যাকারীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানান। এ সময় আরো বক্তব্য রাখেন শিশুটির বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান।

ব্রেকিং নিউজঃ