| |

সুস্থ সংস্কৃতিচর্চা মানুষকে উদারতা শেখায়, সবার সঙ্গে মিশতে শেখায় ! মেয়র টিটু

আপডেটঃ ২:২৭ পূর্বাহ্ণ | মার্চ ২৮, ২০১৭

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : শিক্ষা ও সুস্থ সংস্কৃতি চর্চার উর্বর ভূমি ময়মনসিংহে প্রথম বারের মতো ৭ দিনব্যাপী মেয়র নাট্যোৎসব-২০১৭ শুরু হয়েছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ উপলক্ষে গতকাল সোমবার রাতে টাউন হল এড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে মেয়র নাট্যোৎসব-২০১৭ উদ্বোধন করেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।

মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, সুস্থ সংস্কৃতিচর্চা মানুষকে উদারতা শেখায়, সবার সঙ্গে মিশতে শেখায়, সৃজনশীলতা তৈরি করে মানুষ’কে আনন্দে মাতিয়ে রাখে এবং সমাজে ইতিবাচক ভূমিকা রাখার মতো কাজে তাদেরকে উজ্জীবিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে নাট্যব্যক্তিত্ব শাহাদাৎ হোসেন হিলু, তারা গোলন্দাজ, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, প্যানেল মেয়র ২ নজরুল ইসলাম, কাউন্সিলর মাহবুবুর রহমান, তাজুল আলম তাজুল, মহিলা কাউন্সিলর খাদিজা বেগমসহ নির্দেশক, শিল্পী, বিভিন্ন নাট্যগোষ্ঠীর নাট্যজন উপস্থিত ছিলেন।

মেয়র টিটুর উদ্যোগে সোমবার ২৭ মার্চ থেকে শুরু হওয়া নাট্যোৎসব চলবে ২ এপ্রিল রবিবার পর্যন্ত। নাট্যকর্মীদের অংশগ্রহণে প্রতিদিন দুইটি করে নাটক মঞ্চায়িত হবে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে নাট্যকার সরওয়ার চৌধুরী’র রচনায় বহুরূপী নাট্য সংস্থা’র কর্ণধার শাহাদাৎ হোসেন হিলুর নির্দেশনায় ‘এখনও মীর জাফর’ নাটক মঞ্চায়িত হয় এবং নাট্যকার রজত কান্তি দেবনাথ এর রচনায় থিয়েটার সংলাপ এর কর্ণধার রজত কান্তি দেবনাথ নির্দেশনায় এবার তোর পালা’ নাটক মঞ্চায়িত হয়।