| |

ধর্মমন্ত্রীর বাসার সামনে হকারদের দেড়ঘন্টা অবস্থান রোববার শহীদ ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন কর্মসুচী

আপডেটঃ 10:40 pm | March 30, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহের বিভিন্ন রাস্তা থেকে উচ্ছেদকৃত হাজার হাজার হকাররা পুর্নবাসনের দাবীতে ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর নাটক ঘরলেনস্থ বাসভবনের সামনে ১ঘন্টা অবস্থান কর্মসুচী পালন করেছে।

৩০ মার্চ বিকাল সাড়ে ৪টা হতে সাড়ে ৫টা পর্যন্ত অবস্থান কর্মসুচী পালন কালে জাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: আফতাব উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মো: নজরুল ইসলাম, সহ সভাপতি মো: ফজলুল হক ভুইয়া, সাধারন সম্পাদক সৈয়দ আওলাদ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর মো: ফুয়াদ হাসান তরফদার, সাংগঠনিক সম্পাদক মো: আ: রাজ্জাক, অর্থ সম্পাদক মো: তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক মো: মোস্তাক হোসেন জুয়েল, সদস্য নুর মোহাম্মদ প্রমুখ। এসময় নেতৃবৃন্দ বলেন, আগামী ২এপ্রিল রোববারের মধ্যে উচ্ছেদকৃত হকারদের পুর্নবাসন না করা হলে দাবী আদায়ের লক্ষে শহরের শহীদ ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন কর্মসুচী পালন করা হবে।

২এপ্রিল রোববার দুপুর ১২টা হতে ১টা পর্যন্ত ফুটপাত শ্রমিকদের পুর্নবাসনের দাবীতে ঐতিহাসিক ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

নেতৃবৃন্দ বলেন, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান সারা জীবন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন। বঙ্গবন্ধুন স্বপ্নের সোনার বাংলা গড়তে বর্তমানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন্ত্রী পরিষদে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছেন। সেই ধর্মমন্ত্রীর শহরে হকাররা না খেয়ে মারা যাবে এটা হতে পারেনা। পরে নেতৃবৃন্দ মিছিল করে শিববাড়ীস্থ দলীয় কার্যালয়ে এসে কর্মসুচী সমাপ্ত করে।

অবস্থান কর্মসুচী ও মিছিল চলাকালে হকার ও নেতৃবৃন্দ শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে। হকাররা এসময় শ্লোগান দেয় “ভাত চাই, কাপর চাই, ব্যবসায় বসার জায়গা চাই”। “হকারমুক্ত শহর চাই, হকার বসার জায়গা চাই, হকারদের পুর্নবাসন চাই”।

ব্রেকিং নিউজঃ