| |

নান্দাইলে ভূমিসেবা সপ্তাহ

আপডেটঃ 1:43 am | April 02, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল ॥ ময়মনসিংহের নান্দাইলে ভূমিসেবা সপ্তাহ ২০১৭ (১-৭ এপ্রিল) উপলক্ষে শনিবার সকালে এক বর্ণঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি শুরু করে শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা ভূমি অফিস চত্বরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তামিম আল-ইয়ামিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ ডিজিটাল হয়েছে।

আজ খুব সহজেই সাধারণ মানুষ সব ধরনের তথ্য পায়। আমাদের নান্দাইলের ভূমি অফিসারের হাতের ছোঁয়ায় বদলে গেছে নান্দাইল ভূমি অফিসের চিত্র।

কোন প্রকার হয়রানী ছাড়াই সরাসরি পাওয়া যায় ভূমিসেবা। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান সাধারণ মানুষকে দালালের কাছ থেকে দুরে থাকতে সতর্ক করে বলেন, এখন দালালদের খাওয়া নেই । অল্প সময়ে সল্প খরচে নিজের কাজ নিজেই করুন।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান হাবিবুন ফাতিমা পপি, উপজেলা হেলথ অফিসার ডাঃ মোঃ তাজুল ইসলাম খান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ রেজাউল করিম রিপন প্রমূখ।

এসময় পৌরসভা ও ১২ ইউনিয়নের ভূমি কর্মকর্তা, কৃষক, ব্যবসায়ী, শিক্ষক- শিক্ষার্থী সহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ অপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ