| |

মেডিকেল কলেজ ছাত্রসহ ময়মনসিংহে জঙ্গিবিরোধী অভিযানে আটক সাত

আপডেটঃ 5:24 pm | April 03, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে এবার ময়মনসিংহ নগরীর একটি বাড়ি থেকে জঙ্গি আস্তানার সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ইতোমধ্যে সেখান থেকে সাত জঙ্গি আটক করেছে পুলিশ। তাদের সবার বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে।

সোমবার দুপুর ২ টার দিকে নগরীর কালীবাড়ী সোহাগ পার্টি সেন্টারের বিপরীতে ১৭০ নং বাড়িটি ঘেরাওয়ের পর অভিযান চালিয়ে এই সাতজনকে আটক করা হয়। বাড়ীর মালিক ঢাকানিবাসী আইনজীবী আসিফ আনোয়ার মুরাদ। বাড়িটি পুরনো আমলের একটি পরিত্যাক্ত বলে জানা গেছে।

20170403_151134ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বেলা ১২টা থেক ওই বাড়িটি ঘেরাও করে রাখে পুলিশ। পরে অভিযান পরিচালনা করে সেখান থেকে সাত যুবককে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, বাড়িটির বিভিন্ন কক্ষ তল্লাশি করে বেশ কয়েক রকমের ইলেকট্রনিক্স ডিভাইস, জেহাদী, বিদ্যুতের তার ও একটি বেসরকারি (আল আরাফাহ ইসলামী ব্যাংক) ব্যাংকের ৫০ লাখ টাকা লেনদেনের একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের এই শীর্ষ কর্মকর্তা।

ময়মনসিংহ রেঞ্জের ডি আইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন যমুনা নিউজকে জানান, অভিযানে সেখানে কোনো রকম প্রতিরোধের মুখে পড়তে হয়নি। তাদের বাড়ি ময়মনসিংহ, নেত্রকোণা ও কিশোরগঞ্জ জেলায়। এদের একজন ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্র। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আটকদের জিজ্ঞাসাবাদ করছেন।

ব্রেকিং নিউজঃ