| |

ছাত্রলীগের কেউ জঙ্গি হলে তার বিররুদ্ধে আইনানুগ ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ 5:40 pm | April 05, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ছাত্রলীগের কেউ যদি জঙ্গি কর্মকান্ডে জড়িয়ে পরে তার বিররুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, জঙ্গিবাদ শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের সমস্যা। সারা বিশ্বই জঙ্গিবাদে আক্রান্ত। আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।

বুধবার দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেন্টারে জেলা পুলিশ আয়োজিত ময়মনসিংহ রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিদের কোনো দল নেই। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। ইসলামকে ধ্বংস করতে চায়। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে এদের প্রতিহত করতে হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, পহেলা বৈশাখ নির্বিঘেœ পালনের জন্য সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। এই উৎসব নির্বিঘেœ পালনের জন্য সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিশেষ করে ঢাকাসহ সারাদেশে কিছু বিধিনিষেধ জারি করা হয়েছে। জনগণের সহযোগিতায় বৈশাখী উৎসবে কোনও সমস্যা হবে না।

পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভুইয়া, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ে নির্মিত মিডিয়া সেন্টার ও উচ্চক্ষমতা সম্পন্ন সিসি ক্যামেরার নিয়ন্ত্রণকক্ষ পরিদর্শন করেন।

এর আগে নগরীর সার্কিট হাউজে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আসলে জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল হক খোকা, মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারমেন অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটুসহ আওয়ামী ও সংগঠনের নেতাকর্মীরা স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এদিন ময়মনসিংহের কর্মসূচি শেষে মন্ত্রী রওনা হন নেত্রকোণার উদ্দেশ্যে। সেখানে পূর্বধলা জগৎমনি পাইলট উচ্চ বিদ্যালয়ে দুপুরে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ফটো গ্যালারির উদ্বোধন করবেন। স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস এ তথ্য জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ