| |

ময়মনসিংহ পুলিশের ৬৫ কিলেমিটার সিসি ক্যামেরার মনিটরিং পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ 6:42 pm | April 05, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ৬৫ কিলেমিটার সিসি ক্যামেরার আওতাধীন মনিটরিং সেন্টার পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশের মিডিয়া সেন্টার ও ময়মনসিংহ-ঢাকা মহা সড়কের ৬৫ কিলোমিটার সিসি ক্যামেরা আওতাধীন মনিটরিং পরিদর্শন করেন তিনি।

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ৬৫ কিলোমিটার এলাকা সিসি ক্যামেরা নেটওয়ার্কের আওতায় আনার এমন ঘটনা জেলা পুলিশ সুপারের কার্যালয়ের মিডিয়া সেন্টার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম দেখালেন। নিয়ন্ত্রণ কক্ষ থেকে মনিটরিং ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদানের কথাও তুলে ধরেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ভালুকা থেকে ময়মনসিংহ পর্যন্ত এবং ময়মনসিংহ নগরীর প্রায় চারশ সিসি ক্যামেরা বসানোর পরিকল্পনা পুলিশ সুপারের প্রশংসা করে মন্ত্রী বলেন, প্রথমে ঢাকাকে স্মার্ট সিটিতে পরিনত করা হচ্ছে এরপর পর্যায়ক্রমে সারাদেশে এ উদ্যোগ গ্রহন করা হবে। এতে করে যে কোনো ঘটনা-দুর্ঘটনা শনাক্তকরন এবং দ্রুত পদক্ষেপ গ্রহন করা সম্ভব ববে।

মহাসড়ক ও  পর্যায়ক্রমে নগরীর গুরুত্বর্পূ ও অপরাধ প্রবণ এলাকাগুলোকে সিসি ক্যামেরার নজরদারিতে আনতে জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামের এমন পদেক্ষেপে মুগ্ধ মন্ত্রী।

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঞা, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মোহাম্মদ নূরে আলমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ