| |

জঙ্গি‘কে ছাত্রলীগ বলায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন

আপডেটঃ ৯:৫০ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০১৭

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
সম্প্রতি কিছু গনমাধ্যমে জঙ্গি সন্দেহে আটক আল আমিন (২৫) কে ধোবাউড়া উপজেলা বাঘবেড় ইউনিয়ন ছাত্রলীগের কর্মী এবং ছাত্রলীগ নেতা হিসাবে সংবাদ পরিবেশন করার প্রতিবাদে ময়মনসিংহে ছাত্রলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর সি কে ঘোষ রোডস্থ ধানসিরি রেস্টুরেন্টে বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব। তিনি বলেন, ছাত্রলীগ হিসেবে আল আমিনকে আখ্যায়িত করা হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও অপপ্রচার। সে ছাত্রলীগের প্রাথমিক কর্মীও নয়।

ছাত্রলীগ নেতা রকিব বলেন, ধোবাউড়া ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে আলোচনায় সাংগঠনিক রিপোর্ট প্রদান করেছি যে জঙ্গি সন্দেহে গ্রেফতারকৃত আল মামিন ধোবাউড়া উপজেলা বা বাঘবের ইউনিয়ন ছাত্রলীগের কোন প্রাথমিক কর্মী নয় এমনকি বাঘবেড় ইউনিয়ন ছাত্রলীগের কোন সাংগঠনিক কমিটি নেই। অতএব দ্বার্থহীন কন্ঠে আমরা বলতে চাই আল আমিন এর সাথে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ ও এর অধীনস্থ কোন ইউনিটের কোন সম্পর্ক নাই। অতএব উক্ত ইউনিটে বর্তমানে ও অতিতে কোন ছাত্রলীগের কোন কর্মী ছিলো না।

তিনি বলেন, সরকার বিরোধী স্বড়যন্ত্রের অংশ হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে দেেলর ভিতরে ও দলের বাহিরে ঘাপটি মেরে থাকা অনুপ্রবেশকারী হাইব্রীডরা।

বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে ছাত্রলীগ নেতা রকিব আরও বলেন, জঙ্গি-জামাত-খালেদাদের চেষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে ধ্বংস করার চেষ্ঠা করেছে।

তিনি বলেন, আমরা অনতিবিলম্বে ময়মনসিংহ জেলা ও এর অধীনস্থ সকল ইউনিটের নেতা কর্মীদের ডাটাবেস তৈরী করব।

এসময় উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান সবুজ, ময়মনসিংহ মেডিকেল শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান তুষার, ধোবাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আব্দুল বারেক, সাধারন সম্পাদক মেহেদি হাসান রনি প্রমুখ।

ব্রেকিং নিউজঃ