| |

বাকৃবিতে আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সভায় এহতেশামুল আলম

আপডেটঃ 1:42 pm | April 09, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যারা কটুক্তি করবে তাদের জিব্বা কেটে নেওয়া হবে ।

গতকাল বিকালে বাকৃবি ১ম গেইট সংলগ্ন স্থানে এক প্রতিবাদ সভায় তিনি একথা বলেন। স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রেজাউল হাসান বাবু, আনোয়ারুল হক রিপন, আবু সাইদ কায়সার দীপু, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহরিয়ার মো: রাহাত খান, বাকৃবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিয়া মো: রুবেল প্রমুখ। আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, বিএনপি জামাতের সাথে কোন গনতন্ত্র নয়। কোন আপোষ নয়। কেননা তারা দেশ ও জাতির শত্র“।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রান নাশের চেষ্টা করেছেন তারা। যুদ্ধাপরাধীর প্রশ্রয়দাতা ও জঙ্গিদের আশ্রয়দাতা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা এদেশ থেকে জঙ্গিবাদকে উৎখাত না করে ঘরে ফিরে যাবেনা।

কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মীদের উপর যারা হামলা করেছে তাদের যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করা হবে। প্রশাসনের প্রতি ইঙ্গিত করে বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলাকারীদের উপর অবিলম্বে গ্রেফতার করুন। প্রতিবাদ সমাবেশের পর এক বিােভ মিছিল বের হয়।

প্রতিবাদ সমাবেশ পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা শাহজাহান পারভেজ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হেলালুল ইসলাম সুরুজ, মোহাম্মদ আলী জিন্নাহ, মোস্তাক আহমেদ সরকার ও ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি।

ব্রেকিং নিউজঃ