| |

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় হালুয়াঘাট থানায় মামলা

আপডেটঃ 9:42 pm | April 10, 2017

Ad

আব্দুল হক লিটন হালুয়াঘাট প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোস্ট দেওয়ার অপরাধে মনির আহাম্মেদ (৩৮), নামে এক মালয়েশিয়া প্রবাসীর বিরুদ্ধে গত ৯ এপ্রিল রাত ১০ টায় তথ্য প্রযুক্তি আইনে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেছেন উপজেলা যুবলীগ নেতা মাসুদ করিম। মামলা সুত্রে জানা যায় মাসুদ করিমের ব্যক্তিগত ফেইসবুকের একটি পোস্টে মালয়েশিয়া প্রবাসী মনির আহাম্মেদ “রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ শীর্ষস্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের ছবি বিকৃত করে ফটো কমেন্টস করেন। এতে  প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি সহ অনেক নেতৃবৃন্দের সম্মানহানি করা হয়েছে ।
প্রবাসী মনিরের গ্রামের বাড়ি উপজেলার উত্তর খয়রাকুড়ির দেলোয়ার হোসেনের ছেলে। হালুয়াঘাট থানার ওসি তদন্ত মো: লাল মিয়া বলেন,  অভিযোগের বিত্তিতে নিয়মিত মামলা হয়েছে যাহার নং ৩৬০।
তিনি আরও জানান পুলিশের আই.টি বিশেষজ্ঞদের পরামর্শক্রমে তদন্ত সাপেে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।  আসামী প্রবাসী হওয়ায় আমরা গ্রেপ্তারের জন্য পুলিশের উচ্চ পর্যায়ের বিশেষ টিমের সহযোগীতার আবেদন করবো। মামলার বাদী এ বিষয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতির সম্মানহানী করায় আমি তথ্য প্রমান সহ মামলা করেছি আইনের মাধ্যমে এর শাস্তি দাবী করছি।

ব্রেকিং নিউজঃ