| |

কলমাকান্দায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৩দিন ব্যাপী শুরু

আপডেটঃ 4:49 pm | April 18, 2017

Ad

কলমাকান্দা থেকে রেজাউল করিম  ঃ নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় মঙ্গলবার বিকালে মাল্টিপারপাস কাম অডিটরিয়াম হল রুমে উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব এর আয়োজনে ৩ দিন ব্যাপী বিজ্ঞান মেলা শুরু হয়। উক্ত মেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মুহাম্মদ হূমায়ূন কবীরের সভাপতিত্বে ও উপজেল একাডেমিক সুপারভাইজার মো. তরিকুল ইসলাম এর সঞ্চালনায় উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিপাদ্য বিষয়ের আলোকে বক্তব্য রাখেন- মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফ.এম. ওয়াজেদ তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার মো. মোজাম্মেল হক, কলমাকান্দা আল- জামিয়াতুল ইসলামীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই আকতারী,

কলমাকান্দা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস হোসেন কোকিল, কলমাকান্দা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, কলমাকান্দা ইউপি চেয়ারম্যান শেখ গোলাম মৌলা, বড়খাপন ইউপি চেয়ারম্যান একে.এম হাদিসুজ্জামান হাদিস, ও পোগলা ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিক প্রমুখ। উক্ত মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ টি স্টল বসে।

ব্রেকিং নিউজঃ