| |

নতুন সংসারে তিন সন্তানসহ বর্তমানে যেমন আছেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

আপডেটঃ 3:07 pm | April 22, 2017

Ad

অমর নায়ক সালমান শাহ। মাত্র চার বছরের ক্যারিয়ার তার। তার অভিনীত ২৭টি ছবি দেখে সিনেমাপ্রেমীরা সালমানকে নায়কের মডেল মানেন আজো। সালমান শাহ’র পাশে পাশে স্মরণ করা হয় তার স্ত্রী সামিরাকেও। অনেকেই জানতে চান কী করেন, কেমন আছেন সালমানের স্ত্রী সামিরা?

জানা গেছে, সালমান শাহ’র স্ত্রী সামিরা এখন ‘সামিরা হক’। তিনি এখন থাইল্যান্ড প্রবাসী। সালমানের মৃত্যুর কয়েক বছর পর তিনি ব্যবসায়ী মুস্তাক ওয়াইজকে বিয়ে করেন।
থাইল্যাণ্ডে সুখেই আছেন সামিরা এমন ধারণা সবার। সামিরার নতুন সংসারে একটি ছেলে ও দুটি মেয়ে। থাইল্যান্ডে সামিরার ছোট দুই বোন ফাহরিয়া হক ও হুনায়জা শেখ তাদের স্বামী সন্তান নিয়ে বাস করেন। বাংলাদেশে তেমন আসেন না সামিরা। এলে নিকটাত্মীয়দের সঙ্গে দেখা করেন। সালমানের মৃত্যুর পর নিজেকে নিয়ে আড়ালে চলে যান তিনি।
সালমানের মা নীলা চৌধুরী সালমানের মৃত্যুর জন্য সামিরাকে দায়ী করে একটি হত্যা মামলা করেছিলেন। তাই সালমানের পরিবারের সঙ্গে যোগাযোগ করেন না সামিরা।
সালমান শাহ মাত্র ২১ বছর বয়সে তার মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। সামিরার বাবা জাতীয় দলের প্রাক্তন উইকেটকিপার-অধিনায়ক শফিকুল হক হীরা এবং মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটিপার্লার ব্যবসায়ী লুসি।

ব্রেকিং নিউজঃ