| |

ধোবাউড়ায় ড্রাইভারকে হত্যা করে মটর সাইকেল ছিনতাই

আপডেটঃ 7:55 pm | April 22, 2017

Ad

ধোবাউড়া সংবাদদাতাঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার সদর ইউনিয়নে  শুক্রবার রাত আনুমানিক ৮ টার সময় ধোবাউড়ার -ঘোঁষগাও রাস্তায় সিঙ্গুরা নামক স্থানে চালক মিরাশ উদ্দিন(২৫) কে জবাই করে মটর সাইকেল ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

ড্রাইভার মিরাশ উদ্দিন ঘোষগাঁও (কলোনিপাড়া) গ্রামের নুর মোহাম্মদের ছেলে। পথচারীরা মিরাশ উদ্দিনকে আহত অবস্থায় ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তোহিদুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে ঐ রাতেই ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মজনু মির্ধা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন, সার্কেল এএসপি আলমগীর হোসেন, অফিসার ইনচার্জ শওকত আলম পি পি প্রমুখ।

মিরাশ উদ্দিনের বাবা নূর মোহাম্মদ জানান, তার ছেলে মোটর সাইকেলে যাত্রী পরিবহন করে জীবিকা নির্বাহ করত। গত শুক্রবার সন্ধায় ঘোঁষগাও থেকে তিনজন আরোহী নিয়ে ধোবাউড়া আসার সময় সিঙ্গুরা লাঙ্গলজোড়া চৌরাস্তার মাঝপথে ফাঁকা জায়গায় আরোহীরা তার ছেলে মিরাশকে জবাই করে মটর সাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও জানান এ সংবাদটি তার ছেলে মিরাশ আহত অবস্থায় তাকে ফোনে জানায়। তারা দ্রুত ঘটনা স্থলে এসে দেখেন পথচারীরা তার ছেলেকে ধোবাউড়া হাসপাতালে নিয়ে গেছে। পরে হাসপাতালে এসে মিরাশকে মৃত অবস্থায় দেখতে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ শওকত আলম জানান,  লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় নিহত মিরাশের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা রুজু করেছেন।  ধোবাউড়া থানায় মামলা নং ৮।

তিনি আরও বলেন রহস্য উম্মোচন করে দ্রুত প্রকৃত খুনিদের বের করার চেষ্টা অব্যাহত আছে। নিহতের ১৮ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। মিরাশের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

ব্রেকিং নিউজঃ