| |

এফএনবি’র কর্মশালাঃ সাত জেলা থেকে ৬০ এনজিও’র অংশ গ্রহণ

আপডেটঃ 8:12 pm | April 22, 2017

Ad

স্টাফ রিপোর্টার ঃ ফেডারেশন অব এনজিও’স ইন বাংলাদেশ (এফএনবি) আয়োজিত ও ব্রাকের সহায়তায় ’কর্মকৌশল নির্ধারণ কর্মশালা’ ময়মনসিংহের ব্রাক লার্নিং সেন্টারে গতকাল ২২ এপ্রিল শনিবার অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত এ কর্মশালায় উদ্ধোধনী পর্বে সভাপতিত্ব করেন এফএনবি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও জেলা ব্রাক প্রতিনিধি ফারহানা মিল্কী।

কোর্স সমন্বয়কারী সৈয়দ মোসাদ্দেক হোসেন এর সঞ্চালনার অনুষ্ঠিত এ কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন এফএনবি’র ময়মনসিংহ জেলা কমিটির  সাধারণ সম্পাদক ও এসেড এর নির্বাহী পরিচালক শেখ মোহাম্মদ ইউসুফ লিটন।

বক্তব্য রাখেন এফএনবি’র জাতীয় নির্বাহী কমিটের সদস্য ও ঢাকাস্থ ইকো সোসাইটির নির্বাহী পরিচালক শেখ আরিফ আহমেদ, এফএনবি’র জাতীয় কার্যনিবাহী বোর্ড সদস্য ও জামালপুর উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক জনাব রফিকুল আলম মোল্লা, এফএনবি’র ময়মনসিংহ জেলা কমিটির সহ সভাপতি ও আশার ময়মনসিংহ অঞ্চলের ম্যানেজার অমরেশ মন্ডল।

দ্বিতীয় পর্বে কর্মশালায় মূল সহায়ক হিসেবে কাজ করেন ঢাকাস্থ সাজেদা ফাউডেশনের পরিচালক মোঃ ফজলুল হক। কর্মশালার দ্বিতীয় পর্বে সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন নিমাই চাঁদ মন্ডল।

ময়মনসিংহ অঞ্চলের এফএনবি’র স্থানীয় উন্নয়ন সংস্থার কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধি ও সক্ষমতা বিকাশের জন্য (ক্যাপাসিটি বিল্ডিং) এ কর্মশালার আয়োজন করা হয়। দিনব্যাপী কর্মশালায় ময়মনসিংহ অঞ্চলের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, টাঙ্গাইল, নেত্রকোণা, কিশোরগঞ্জ ও গাজীপুর জেলার ৬০ টি এনজিও’র নির্বাহী পরিচালকগণ অংশ গ্রহণ করেন।

ব্রেকিং নিউজঃ