| |

ইসলামের বিরুদ্ধে দেশী ও আর্ন্তজাতিক ভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে… স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ 1:39 am | April 23, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ কওমী মাদ্রাসা শিক্ষা সনদের সরকারী স্বীকৃতি দেয়ায় ময়মনসিংহ বিভাগীয় উলামায়ে কেরামের উদ্যোগে সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ আসাদুজ্জামান খান কামাল এমপিকে ময়মনসিংহে সংবর্ধনা প্রদান করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, ইসলামে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই।

জঙ্গিবাদের মাধ্যমে মুসলমান দেশ গুলোর মধ্যে কালিমা লেপন করা হয়েছে। সিরিয়া সহ অন্যান্য মুসলিম রাষ্ট্র গুলোকে যে ভাবে অকার্যকর করা হয়েছে ঠিক তেমনি বাংলাদেশে জঙ্গিবাদের মাধ্যমে অকার্যকর রাষ্ট্রে পরিনত করার চেষ্টা চলছে।

ইসলামের বিরুদ্ধে দেশী ও আর্ন্তজাতিক ভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আলেম ওলামাদের অত্যন্ত মহব্বত করেন। তিনি সময়মত পাঁচ ওয়াক্ত নামাজ পরেন। তাহাজ্জত পরেন তার পর দিনের কাজ শুরু করেন। তার হাতে বাংলাদেশের দায়িত্ব।

প্রধানমন্ত্রঅর কাছে আলেম ওলামারা যে ভাবে নীতিমালা দিয়েছেন প্রধানমন্ত্রী সেই ভাবে সেই সকল নীতিমালা দিয়ে কওমী মাদরাসা বোর্ড গঠন করে দিয়েছেন। কওমী মাদরাসা বোর্ড গঠনের ফলে অন্যান্য শিক্ষার্থীরা যে ভাবে সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করতে পারে কওমী মাদরাসার সনদের ফলে তারাও সেই ভাবে চাকুরী করতে পারবে। আলেম ওলামারা নায়েবে রসুল।

শনিবার দুপুর দুইটায় শহরের টাউনহল তারেক স্মৃতি অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি চৌধরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল্ আলম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি সৈয়দ মিজানুর রহমান,

জাতীয় দ্বিনী মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ, বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ এর সহ সভাপতি ও জামিয়া ইমদাদিয়া কিশোরগঞ্জের প্রিন্সিপাল আল্লামা আযহার আলী আনোয়ার শাহ, বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ এর মহাসচিব আল্লামা আঃ কুদ্দুস, বেফাকুল মাদারিসিল ইসলামীয়া, গওহরডাঙ্গার চেয়ারম্যান মুফতী রুহুল আমীন, আম্বরশাহ শাহী জামে মসজিদ, জাতীয় দ্বিনী মাদ্রসা শিক্ষা বোর্ডের মহাসচিব মুফতী মোহাম্মদ আলী, বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ এর সহ সভাপতি মাওঃ মুসলেহ উদ্দীন রাজু।

অনুষ্ঠানে এছাড়া স্থানীয় উলামায়ে কেরামদের মধ্যে জামিয়া আরাবিয়া মাখযানুল উলুম, মোমেনশাহীর প্রিন্সিপাল মাওঃ আঃ রহমান (হাফেজ্জী হুজুর), মাদ্রাসা ছাওতুল হেরা মাইজবাড়ী, মোমেনশাহীর শাইখুল হাদীস মাওঃ খালিদ সাইফুল্লাহ সাদী, জামিয়া ইসলামীয়া সেহড়া মোমেনশাহীর শাইখুল হাদীস মুফতি ফজলুল হক।

সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওঃ আঃ হক, সদস্য সচিব মুফতী তাজুল ইসলাম কাসেমী ও সহকারী সদস্য সচিব মুফতী সারোয়ার হোসাইন সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন কারওয়ান বাজারের খতিব হাফেজ মাওঃ মাজহারুল ইসলাম। অনুষ্ঠানে ভালুকা উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু, র‌্যাব এর লে: কর্নেল শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ