| |

ত্রিশালে চাঞ্চল্যকর ইউপি সদস্য মোনায়েম হত্যাকান্ড পিবি আইয়ের সিনিয়র কর্মকর্তার ঘটনাস্থল পরিদর্শন

আপডেটঃ 9:21 pm | April 23, 2017

Ad

ত্রিশাল অফিস ঃময়মনসিংহের ত্রিশালের চাঞ্চল্যকর ইউপি সদস্য মোনায়েম হত্যাকান্ডের অধিকতর তদন্তের জন্য ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনের (পিবিআই) হেড কোয়াটারের এসএস মোস্তফা কামাল  অধিকতর তদন্তের জন্য গতকাল শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা গেছে, থানায় মামলা না নেয়া, আদালতের নির্দেশানুযায়ী ত্রিশাল থানা পুলিশ কর্তৃক ঘটনাস্থলে না গিয়ে থানায় বসে মনগড়া প্রতিবেদন দাখিল, ময়নাতদন্তের রিপোর্টে বাদিপক্ষের আপত্তি ও ঘটনার সাথে তিন আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকান্ডে রহস্যের নতুন মোড় নেয়। এ সকল কারনে হত্যাকান্ডের অধিকতর তদন্তের জন্য পিবিআইয়ের ওই কর্মকর্তা রামপুর ইউনিয়নের চকরামপুর গ্রামের সেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় স্থানীয় এলাকাবাসী উপস্থিত হলে অনেকের সাথে কথা বলেন এসএস মোস্তফা কামাল।
এদিকে ত্রিশাল থানার এসআই লিটন আদালতে যে প্রতিবেদন দাখিল করেছেন এবং প্রতিবেদনে যাদেরকে সাক্ষি হিসেবে নাম দিয়েছেন তারা কেউ-ই কিছু জানেন না বলে এসএস মোস্তফা কামালকে জানান।
মোনায়েম হত্যা মামলার ত্রিশাল থানা থেকে চুড়ান্ত প্রতিবেদন দেয়া মামলার স্বাক্ষী জুলহাস উদ্দিন বলেন, সাক্ষি তো দুরের কথা, কোন দারোগা পুলিশ আমার কাছে আসে নাই কোন যোগাযোগও করে নাই অথচ সাক্ষি হিসেবে আমার নাম সহ আদালতে প্রতিবেদন দেয়া হয়েছে। এটা কিভাবে হলো থানা পুলিশই ভাল জানে।
চুড়ান্ত প্রতিবেদনের আরেক সাক্ষী আলমগীর বলেন, পুলিশের সাথে আমার কোন কথাই হয়নি। আমার কোন স্বাক্ষ্য না নিয়েই আমাকে স্বাক্ষী হিসেবে উপস্থাপন করে মামলার প্রতিবেন দেয়।
ত্রিশাল থানার এস আই লিটনের সাথে ফোনে যোগাযোগ করে উনার বক্তব্য নিতে চাইলে তিনি পরে দেখা করবেন বলে জানান।
পিবি আইয়ের সিনিয়র পুলিশ সুপার এসএস মোস্তফা কামাল  সাংবাদিকদের বলেন, মামলার অগ্রগতি আছে, বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে। বিজ্ঞ আদালতে আসামিদের স্বীকারোক্তির পর আর পিএম রিপোর্ট কোন বিষয় না।

ব্রেকিং নিউজঃ