| |

সুজনকে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে যারা হত্যার চেষ্টা করেছিল তাদের অভিলম্বে গ্রেফতার করতে হবে

আপডেটঃ 10:15 pm | April 23, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ শহরের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আলমগীর হোসেন সুজন এর উপর বর্বরোচিত হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা গতকাল বিকালে কাচিঝুলি মোড়ে অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আলহাজ্ব হোসাইন জাহাঙ্গীর বাবু, শাহজাহান পারভেজ, এডভোকেট আজহারুল ইসলাম, মীর শহিদ উদ্দিন, কাউন্সিলর ফারুক হাসান, কাজী মঞ্জুর মোর্শেদ রাজু, আনোয়ারুল হক রিপন, আবু সাইদ কায়সার দীপু, শফিউল আলম বিপ্লব, নিহার রঞ্জন দে কৃষ্ণা, আলহাজ্ব জুলহাস উদ্দিন, বিপ্লব সরকার বিল্লু, মনিরুল ইসলাম ভুট্টু, আতিকুর রহমান মাসুম, স্বপন ঘোষ, পরাগ, নুর মোহাম্মদ, সারোয়ার হোসেন সুমন, সুখন প্রমুখ বক্তব্য রাখেন।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, সুজনকে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে যারা হত্যার চেষ্টা করেছিল তাদের অভিলম্বে গ্রেফতার করতে হবে।

তিনি ন্যাক্কার জনক এ ঘটনার তৃীব্র নিন্দা জানিয়ে বলেন, এসপি কোহিনুর আওয়ামীলীগের আন্দোলনকে প্রতিহত করতে পারে নাই। উপরোন্ত তিনি নান্দাইলে হত্যার দায় নিয়ে ময়মনসিংহ ত্যাগ করেন।

বিএনপি জামাতের দিন শেষ শেখ হাসিনার বাংলাদেশ। শেখ হানিার সরকার বারবার দরকার। তিনি বলেন, জিয়াউর রহমান মুখে বিসমিল্লাহ বলেন আর সারাদেশে মদের লাইসেন্স বিতরন করেছেন কিন্তু জননেত্রী শেখ হাসিনার আমলে একটি মদের লাইসেন্সও প্রদান করা হয় নাই।

তিনি বলেন, জননেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পরেন এবং তাহাজ্জতের নামাজ আদায় করেন।কুরআন তেলাওয়াতের পর তিনি দিনের কাজ শুরু করেন। বিশ্ব ব্যাংকের তোয়াক্কা না করে তিনি পদ্মা সেতু ও রুপগঞ্জ পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মানে সাহসী পদপে নেন।

শেখ হাসিনা শুধু আজ বাংলাদেশ নেত্রীই নন তিনি বিশ্বনেত্রী হিসাবে অধিষ্ঠিত হয়েছেন। তিনি প্রশাসনকে উদ্যেশ্য করে বলেন, সুজনের উপর যারা হামলা করেছে তাদের বাড়ী ঘর আমরা সকলেই চিনি ।

_MG_0627

অবিলম্বে হামলাকারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় যে কোন পরিস্থিতির সৃষ্টি হলে তার দায় প্রশাসনকে দায়িত্ব নিতে হবে। ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান বলেন, বঙ্গবন্ধু রক্ত দিয়ে দেশের মানুষের রক্তের ঋন শোধ করে গেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামী ফঅউন্ডেশন গঠন করেছেন। মাদরাসা বোর্ড গঠন করেছেন। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা কওমী মাদরাসা বোর্ড গঠন করেছেন।

তিনি এমন কোন আইন করেন নাই যা মুসলমানদের নিয়মনীতির সাংঘর্ষিক হয়। তিনি বলেন, সন্ত্রাস মুক্ত, মাদকমুক্ত, সাম্প্রদায়িকতা মুক্ত, হাইজ্যাকার মুক্ত ময়মনসিংহ শহর চাই। যারা সুজনের প্রান নাশের চেষ্টা করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করা হউক।

ব্রেকিং নিউজঃ