| |

ময়মনসিংহে নাসিবের উদ্যোগে এস.এম.ই ঋণ র্শীষক বাৎসরিক পর্যালোচনা সভা

আপডেটঃ 10:46 pm | April 24, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহে নাসিবের উদ্যোগে নাসিব নারী উদ্যেক্তা কাউন্সিল ও পূবালী ব্যাংক লিঃ ময়মনসিংহ অঞ্চল এর মধ্যে ”এস.এম.ই ঋণ শীর্ষক বাৎসরিক পর্যালোচনা সভা/১৭ অনুষ্ঠিত হয়।

গতকাল সোমবার দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জি.টি.আই হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি, এস,এম.ই ফাউন্ডেশনের পরিচালক ও সি,আই,পি মির্জা নুরুল গনী শোভন।

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব) এর ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ গোলাম সরওয়ার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংক লিঃ ময়মনসিংহ অঞ্চলের উপ মহাব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম, বিসিক ময়মনসিংহের উপ-মহাব্যবস্থাপক শাহ নুরুজ্জামান, ও শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব) এর ময়মনসিংহ বিভাগের সমন্বয়কারী মোঃ আবদুল হামিদ, নাসিব নারী উদ্যেক্তা কাউন্সিল, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি জাহান আফরোজ মাহমুদ ও  পুবালী ব্যাংক লিঃ ময়মনসিংহ প্রধান শাখার এজিএম আরিফ রব্বানী প্রমুখ।

সভায় পূবালী ব্যাংক লিঃ বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ ও প্রায় ৮০ জন নাসিব নারী উদ্যেক্তা কাউন্সিল, ময়মনসিংহ জেলা শাখার সদস্য উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ