| |

জামালপুর রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

আপডেটঃ 8:01 pm | April 25, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুরে রেলওয়ের জায়গায় থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ ঘটিকা থেকে এ অভিযান শুরু করেছে।
জামালপুর রেলস্টেশন কর্তৃপক্ষ সূত্র জানায়, বাংলাদেশ রেলওয়ে ঢাকা অঞ্চলের সহকারী এ্যাস্টেট কর্মকর্তা অহিদুন্নবী ও জামালপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহের নেতৃত্বে স্থানীয় পুলিশের সহযোগিতায় জামালপুর শহরের শেখেরভিটা রেল ক্রসিং থেকে এ অভিযান শুরু করে। পরে জামালপুর-দেওয়ানগঞ্জ ও জামালপুর-তারাকান্দি রেল পথে স্থানীয় প্রভাবশালীরা তাদের অবৈধ ভাবে জায়গা দখল করে পাকা ইমারত নির্মাণ উচ্ছেদ করেছেন। উচ্ছেদ কার্যক্রম গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলে।
জামালপুর রেলস্টেশনসহ জামালপুর-দেওয়ানগঞ্জ ও জামালপুর-তারাকান্দি রেলপথে স্থানীয় প্রভাবশালীরা তাদের অবৈধ ভাবে জায়গা দখল করে পাকা ইমারত নির্মাণ করার ফলে ট্রেন চলাচলের সময় যানবাহন চালকরা ট্রেন দেখতে না পারায় এসব ক্রসিং এ প্রায়ই দুর্ঘটনা ঘটছে। এতে হতাহতের শিকার হচ্ছে সাধারণ মানুষ।
এ ব্যাপারে বাংলাদেশ রেলওয়ে ঢাকা অঞ্চলের সহকারী এ্যাস্টেট কর্মকর্তা অহিদুন্নবী জানান, রেল কর্তৃপক্ষ জনসাধারনের জানমাল রক্ষায় রেলের জায়গা থেকে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে। সকল অবৈধ স্থাপনা সরানো না পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

ব্রেকিং নিউজঃ