| |

ত্রিশালে পৌরসভার বেতন ভাতা সরকারী কোষাগারথেকে প্রদানের দাবীতে কর্ম বিরতি

আপডেটঃ 8:50 pm | April 26, 2017

Ad

ফয়জুর রহমান ফরহাদঃ ময়মনসিংহের ত্রিশালে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে এক দফা দাবী বাস্থবায়নের লক্ষে ত্রিশাল  পৌর সভায় কর্মকর্তা কর্মচারীদের  বেতন ভাতা সরকারী কোষাগার থেকে  প্রদানের দাবীতে কর্ম বিরতিও অবস্থান কর্মসুচী পালিত হয়েছে।

গতকাল সকালে বাংলাদেশ পৌর সভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন ত্রিশাল পৌর শাখার উদ্দ্যেগে সকাল ১১টা থেকে দুপুর বারটা পযর্ন্ত এ কর্ম বিরতি পালিত হয়।
ত্রিশাল পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সভাপতি সুব্রত তরফদারের সভাপতিত্বে ও হিসাব রক্ষন কর্মকর্তা  ত্রিশাল পৌর সভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারন সস্পাদক  কফিল উদ্দিনের পরিচালনায়,  দ্রুত এক দফা দাবী বাস্তবায়নের  লক্ষে বক্তব্য রাখেন পৌর সচিব নজরুল ইসলাম, , প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান,প্রধান সহকারী ও ময়মনসিংহ বিভাগীয় পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারন সস্পাদক এছাহাক আলী,ত্রিশাল পৌর সভার  লাইসেন্স পরিদর্শক  ও ময়মনসিংহ বিভাগীয় পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের কোষাদক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ।
এসময়  কর্মকর্তা কর্মচারীদের  বেতন ভাতা সরকারী কোষাগার থেকে  প্রদানের দাবীতে কর্ম বিরতিও অবস্থান কর্মসুচীর দাবীর সাথে একাত্বতা  প্রকাশ করেন সকল কমিশনার দের পক্ষ থেকে কাউন্সিলর এবি সিদ্দিক শাজাহান।

এক দফা দাবী বাস্তবায়নে বর্তমান সরকারের সু-দৃষ্টি কামনা করে  বক্তারা বলেন  আমরা বেতন বাতা না পেয়ে স্ত্রী সন্তানদের নিয়ে কষ্টে দিন কাটাচ্ছি।এমতা অবস্থায় আমাদের দাবী দ্রুত বাস্থবায়ন না করা হলে আর কঠিন কর্মসুচিতে যেতে  বাধ্য হব ।

ব্রেকিং নিউজঃ