| |

সিরাজগঞ্জে পুলিশের হাত থেকে জামায়াত নেতা ছিনতাই

আপডেটঃ 10:07 pm | April 26, 2017

Ad

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের হাত থেকে নাশকতা মামলার আসামি জামায়াত নেতা আতোয়ার রহমানকে ছিনিয়ে নিয়েছে স্থানীয় একদল নারী।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে উল্লাপাড়া উপজেলার বাখুঁয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। জামায়াত নেতা উল্লাপাড়া উপজেলার রাখুয়া গ্রামের হাসান আলীর ছেলে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ জানান, বুধবার বিকেলে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক কাওছার হোসেন বাখুঁয়া গ্রামের জামায়াত নেতা আতোয়ার রহমানকে তার বাড়ি থেকে আটক করে রাস্তায় বের হলে গ্রামের ৫০/৬০ জন নারী সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়। এ সময় জামায়াত নেতা আতোয়ার হাতকড়াসহ কৌশলে পালিয়ে যায়।

আতোয়ার রহমানের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় নাশকতাসহ প্রায় ১২টি মামলা রয়েছে। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে তিনি বাড়িতে আসেন। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বুধবার বিকেলে তাকে আটক করতে তার বাড়িতে অভিযান চালায়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, বাখুঁয়া গ্রামবাসীকে বুধবার রাতের মধ্যে আতোয়ার রহমানকে থানা পুলিশের হাতে তুলে দেওয়ার আল্টিমেটাম দিয়েছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ