| |

ঝিনাইগাতীতে মে দিবস পালিত

আপডেটঃ 9:08 pm | May 01, 2017

Ad

জাহিদুল হক মনির: র‌্যালি ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেরপুরের ঝিনাইগাতীতে মহান মে দিবস পালিত হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে উপজেলা জাতীয় শ্রমিক লীগ, যুব শ্রমিক লীগ, ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী ও কর্ভাড শ্রমিক ইউনিয়ন, হোটেল শ্রমিক ইউনিয়ন, নির্মান শ্রমিক ইউনিয়ন, অটোটেম্পু ও সিএনজি চালক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন এই কর্মসূচিতে অংশ নেয়।

দিবসটি উপলক্ষে বিকেল ৩টায় উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী কল্যাণ ব্যবসায়ী সমিতির হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় তিনানী বাজার নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলী আকবরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, কৃষক লীগের সভাপতি মো. শাহাজ উদ্দিন সাজু, উপজেলা জাসদ (ইনু) সভাপতি মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.ফারুক আহম্মেদ প্রমুখ।

বিভিন্ন শ্রমিক সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত এসব কর্মসূচিগুলোতে উচ্চারিত হয়েছে শ্রমিকদের অধিকার বঞ্চনার কথা। শ্রমিকেরাও দাবি জানিয়েছেন ন্যায্য মজুরি ও নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিত করার জন্য। এর আগে সকাল থেকে শুরু হওয়া বিভিন্ন সংগঠনের খন্ড খন্ড র‌্যালিতে সদর বাজার মুখরিত হয়ে উঠে।

ব্রেকিং নিউজঃ