| |

মদন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী রফিকুল ইসলাম আকন্দ বিজয়ী

আপডেটঃ 10:45 pm | May 16, 2017

Ad

শাহজাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা জেলার মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম আকন্দ ২৬ হাজার ৬ শত ১১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছকে ৩ হাজার ২ শত ২৩ ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।
এর আগে সকাল ৮টা থেকে ৪৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহন শুরু হয়। আগাম বন্যায় মদনসহ হাওরাঞ্চলের বোরো ফসল তলিয়ে যাওয়ায় উপ-নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের মাঝে তেমন কোন উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়নি।

ভোট কেন্দ্রে উপস্থিত কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা যায়, আগাম বন্যায় যে সব এলাকার ফসল বিনষ্ট হয়নি, বৈরী আবহাওয়ার কারণে কৃষকরা গত কয়েকদিন যাবৎ সেইসব এলাকার ফসল কাটা, মাড়াই, ধান সিদ্ধ করা, ধান ও খড় ঠিক মত শুকাতে পারছিল না।

গতকাল রোদ উঠায় কৃষকরা ভোট কেন্দ্রে না গিয়ে হাওর থেকে ধান কাটা, মাড়াই ও শুকাতেই বেশী ব্যস্ত ছিল। এই জন্য ভোটারদের উপস্থিতি ছিল খুবই নগন্য। বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটারের চেয়ে পুলিশের উপস্থিতি ছিল বেশ লক্ষনীয়।
ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালী-উল-হাসান রাত সাড়ে ৭টার দিকে বেসরকারী ভাবে ফলাফল ঘোষনা করেন।

ব্রেকিং নিউজঃ