| |

সোহেলের মৃত্যু বার্ষিকী পালিত

আপডেটঃ 8:45 pm | May 17, 2017

Ad

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাত্র নেতা সালেহ আহম্মেদ সোহেলের ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। সকাল ১০টায় সোহেলের নিজ বাড়ি উপজেলার বড়হিত ইউনিয়নের চরপুম্বাইল গ্রামে পরিবারের পক্ষ থেকে মিলাদ মাফফিল কবর জেয়ারত ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন সহ দলীয় বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে,  ১৯৯৯ সালে ১৭ মে শিবিরের একদল ক্যাডার ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে মিছিল নিয়ে স্টেশন রোডে যাওয়ার পথে ডাক বাংলোর সামনে ছাত্রলীগের ওপর অতর্কিত গুলি চালায়।

এসময় গুলি বিদ্ধহন তৎকালীন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ কলেজের ছাত্র সংসদের ভিপি বড়হিত ইউনিয়নের চরপুম্বাইল গ্রামের সালেহ আহম্মেদ সোহেলসহ ছাত্রলীগের আরো কয়েক কর্মী। পরে গুলিবিদ্ধ সোহেলকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

হত্যাকান্ডের পর নিহত সোহেলের বড় ভাই শাকিল আহম্মেদ রাসেল বাদি হয়ে জামায়াত ও শিবিরের  ১২ জনের বিরুদ্ধে অভিযোগ এনে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় ১২ জনকেই অভিযুক্ত করে আদালতে চূরান্ত প্রতিবেদন (চার্জশীট) দাখিল করে পুুলিশ।
মামলার বাদি সোহেলের ভাই শাকিল আহম্মেদ রাসেল বলেন, দলীয় ভাবে নানা প্রতিশ্রুত দিলেও তার ভাই হত্যার বিচারকাজ এগুচ্ছে না। চার্জশীটেই আটকে আছে বিচার।

DSC00111

তিনি দ্রুত মামলাটি নিষ্পত্তি এবং তার ভাই হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের দৃষ্টি কামনা করেন।

ব্রেকিং নিউজঃ