| |

নান্দাইলে গৃহবধূকে ধর্ষনে ব্যর্থ হয়ে কুপিয়ে গুরুতর আহত

আপডেটঃ 12:20 am | May 20, 2017

Ad

নান্দাইল প্রতিনিধি ঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের  পংকরহাটি গ্রামের জনৈক লিটন মিয়ার স্ত্রী গৃহবধূ নুরুন্নাহার (২৫)কে ধর্ষনে ব্যর্থ হয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৮ই মে) দিবাগত রাতে ১টার দিকে পংকরহাটি গ্রামের মৃত তাজ্জদ মুন্সীর পুত্র হানিফ (৩০), সাহদে আলীর পুত্র বিল্লাল (২৮), বারুইগ্রামের রুবেল (৩২) ও মোজা¤েমল (৪৫) গৃহবধূ নুরুন্নাহারের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়ে একপর্যাযে দূর্বৃত্তরা গৃহবধূকে কুপিয়ে গুরুতর আহত করেছে।

পরবর্তী সময়ে গভীর রাতে গুরুতর আহত গৃহবধূ নুরুন্নাহারকে নান্দাইল মডেল থানা পুলিশ উদ্ধার করে নান্দাইল হাসপাতালে ভর্তি করেছে। এদিকে উক্ত ঘটনা ধামাচাঁপা দিতে এলাকার একটি কুচক্রী মহল মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটিকে অন্যদিকে প্রবাহের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নান্দাইল মডেল থানা পুলিশ মাদক ও ইয়াবা  ব্যবসায়ী পংকরহাটি গ্রামের সাহেদ আলীর পুত্র বিল্লালকে গ্রেফতার করেছে। রিপোর্ট পাঠানো পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

ব্রেকিং নিউজঃ