| |

নান্দাইলে বাস উল্টে খাদে পড়ে হেলপার নিহত,আহত ২

আপডেটঃ 12:22 am | May 20, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে ক্রসিং করার সময় বাস উল্টে খাদে পড়ে হেলপার সবুজ মিয়া(৩৫) নিহত হয়েছে। আহত হয়েছে ২ বাস যাত্রী। নিহত বাস হেলপারের বাড়ি নান্দাইলের চামটা গ্রামে। পরে নিহতের লাশ উদ্ধার এবং আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার (১৯ মে) সকাল পৌনে ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঘোষপালা এমএসবি ব্রিকস্ এলাকয় এ দূর্ঘটনা ঘটে।

নান্দাইল হাইওয়ে থানার ওসি ওয়াহেদুজ্জামান জানান, তাড়াইল থেকে ছেড়ে আসা ঢাকা গামী ‘স্বাধীন ঈষা পরিবহন’ বাসটি যাত্রী নিয়ে সকাল পৌনে ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঘোষপালা এমএসবি ব্রিকস্ এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসকে ক্রসিং করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এসময় বাসটির হেলপার সবুজ নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় দুই বাসযাত্রী। তবে চালক পালিয়ে গেছে। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুর রহমান জানান,খবর পেয়ে ঈশ^রগঞ্জ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট একযোগে কাজ চালিয়ে সকাল সাড়ে ১১টায় উল্টে যাওয়া বাসের নিচ থেকে হেলপার সবুজের লাশ ইদ্ধার করে।

সেইসাথে আহত আয়েশা (৪০) ও খোকন(২২)কে দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।

ব্রেকিং নিউজঃ