| |

ধর্মপাশায় জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত

আপডেটঃ 9:42 pm | May 20, 2017

Ad

২০.০৫.১৭

আবু সায়েম ঃ ধর্মপাশা (সুনামগঞ্জ) থেকে ধর্মপাশা সদর জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলমগীর কবীর পূর্ণরায় উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।
গত ১৫ মে সোমবার জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের অভিবাবক কমিটির সাধারন নির্বাচনে উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য মোঃ কুতুব উদ্দিন ১ নং সদস্য নির্বাচিত হন। ২নং সদস্য মেহেদী হাসান উজ্জল, ৩ নং সদস্য নয়ন মিয়া ও ৪ নং সদস্য সাইফুর রহমান কাঞ্চন ও মমতাজ বেগম  অবিভাবক কমিটির সদস্য নিবাচিত হন।
তারই ধারাবাহিকতায় গতকাল ২০ মে শনিবার বেলা ১২টায় জনতা মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক চার বারের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর কবীর সভাপতির দায়ীত্ব পূর্ণরায় পালনের জন্য বিদ্যালয় অভিবাবক কমিটির সদস্য সাইফুর রহমান কাঞ্চন প্রস্তাব করলে উক্ত প্রস্তাবে সকল সদস্য শিক্ষক শিক্ষিকা ও প্রতিষ্টাতা সদস্য এডঃ আব্দুল বারী চৌধুরী সহ সর্ব সম্মতি ক্রমে সমর্থন করলে রিটার্নিং অফিসারের দায়িত্বে নিয়োজিত উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রহিম মিয়া আলমগীর কবীরকে আগামী দুই বছরের জন্য বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে নাম ঘোষনা করেন।

ব্রেকিং নিউজঃ