| |

ত্রিশালে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২, আহত ২২

আপডেটঃ 12:57 pm | May 28, 2017

Ad

ফয়জুর রহমান ফরহাদ ॥ ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি নামকস্থানে নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ২২ জন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসি সূত্রে জানা যায়, শনিবার ভোর ৬ টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাদ স্বরণ(ঢাকা মেট্রো ব-১৫-১৫৬৫) পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি আকিজ সিরামিক্সের বিপরিত পাশে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়।

ঘটনাস্থলেই সাত বছরের শিশু চিন্ময় ঘোষ ও হাজেরা খাতুন (২২) নিহত হন। গুরুতর আহত অবস্থায় অজ্ঞাত আরেক ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২২ জন বাসযাত্রী। ত্রিশাল থানা পুলিশ, ময়মনসিংহ ও ত্রিশালের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং স্থানীয় এলাকাবাসি আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শিশু চিন্ময় ঘোষ ত্রিশাল পৌরশহরের সুবাস ঘোষের ছেলে এবং হাজেরা খাতুন ফুলবাড়িয়া উপজেলার চাঁনপুর গ্রামের মজিবর রহমানের মেয়ে। গুরুতর আহতরা হলেন, চিন্ময়ের মা ঝর্ণা রানী (৪০), হাবিবুর রহমান (৭০), একলাছুর রহমান (৪০), বশির (৩৫), নাসির উদ্দিন (২৫), রাজিব (৩০), কামরুল (২২) ও আবুল হাশেম (৩৮)।

স্থানীয় আবুল বাসার খোকন জানান, নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে পড়ে বিদ্যুতের খুঁটিতে গিয়ে ঠ্যাক লাগার শব্দ পেয়ে দ্রুত ছুটে যায় এবং উদ্ধার কাজে সহযোগিতা করি। ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক সহিদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যাত্রীদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করি।

এরমধ্যে দুইজন ঘটনাস্থলে ও একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মাঈনুদ্দিন জানান, আহত যাত্রীদের হাসপাতালে ভর্তির পর এখানে একজন মারা গেছেন।

ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে এবং আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ