| |

ময়মনসিংহ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ 12:03 am | June 02, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ৩১ মে বুধবার ক্লাব মিলনায়তনে। ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ চৌধুরী আব্দুল্লাহ আলম মামুন, অতিরিক্ত ডিআিইজি আক্কাস উদ্দীন ভুইয়া, জেলা প্রশাসক মো, খলিলুর রহমান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা.আ.ন.ম ফজলুর হক পাঠান, বিএমএর সভাপতি অধ্যাপক ডা. মতিউর রহমান ভুইয়া. সিবিএম সিবির প্রিন্সিপাল ডা. মানজু, ময়মনসিংহের বিভাগীয় টেলিকম ইঞ্জিনিয়ার জয়নাল আবদীন, সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মহসীন উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম, এসএ নেয়াজী, নির্বাহী প্রখৌশলী এলজিইজি মোশাররফ হোসেন, নির্বাহী প্রকৌশলী সওজ মাসুদ খান, নির্বাহী প্রকৌশলী পিডিবি জসিম উদ্দীনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী ও প্রেসক্লাব সদস্য এবং নানা শ্রেনী পেশার মানুষ এই ইফতার ও দোয়া মাহফিলে যোগ দেন।

ময়মনসিংহ প্রেসক্লাব সাধারন সম্পাদক মো: বাবুল হোসেন বলেন, ময়মনসিংহ প্রেসক্লাব সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে। ধন্যবাদ জানাচ্ছি প্রেসক্লাবের এই আয়োজনকে সুন্দর ও সার্থক করতে ক্লাবের নিবেদিক প্রাণ সদস্যবৃন্দের প্রতি। সীমাবদ্ধতার কারনে অনেককে আমন্ত্রণ জানাতে পারিনি, ছিল ভুল ত্রুটিও।এজন্য দুঃখ প্রকাশ করছি।

প্রসংগত উল্লেখ থাকে যে, যদিও ময়মনসিংহ প্রেসক্লাবের ইফতার পার্টিতে ময়মনসিংহ থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের উপস্থিত থাকার আমন্ত্রন জানানো উচিত ছিল কিন্তু অগ্যাত কারনে নিদ্রিষ্ট কিছু ব্যাক্তি ছাড়া আর কাউকে আমন্ত্রন জানানো হয়নি। এনিয়ে সাংবাদিকদের মাঝে মিশ্রপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয়েছে।

ব্রেকিং নিউজঃ