| |

আকুয়া চুকাইতলায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

আপডেটঃ 12:12 am | June 02, 2017

Ad

জহির রায়হান ॥ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গত মঙ্গলবার (৩০ মে) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আকুয়া চুকাইতলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক জেলা বিএনপি’র নেতা কামরুজ্জামান চঞ্চল। তিনি বলেন, শহীদ জিয়ার জনপ্রিয়তাকে মুছে ফেলার জন্য বিভিন্ন ধরণের ষড়যন্ত্র ও মিথ্যাচার করছে সরকার। বাংলাদেশের জনগণের হৃদয়ে শহীদ জিয়ার নাম লেখা আছে শ্রদ্ধা ও ভালবাসায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূরুজ্জামান চান। তিনি বলেন, গণতন্ত্রের প্রতিটি ধাপে শহীদ জিয়ার নাম স্বর্ণাক্ষরে লেখা আছে।

তাই ষড়যন্ত্র ও মিথ্যাচার করে শহীদ জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না। এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি দুলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, বিএনপি নেতা মোমতাজ আলী, যুবদল নেতা তোফাজ্জল, যুবদল নেতা ফিরোজ, আজিজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা উজ্জল, কাঞ্চন, মামুন, লিটন, রুস্তম, রেজ্জাক, হাবিব, খোরশেদ, সহর উদ্দিন, মোয়াজ্জীম সহ অঙ্গ ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ