| |

ট্রাম্পের নামে টয়লেট পেপার!

আপডেটঃ 12:51 pm | June 04, 2017

Ad

টয়লেট পেপারের ব্র্যান্ড হিসেবে ট্রাম্পের নামটিই বেছে নিলেন এক উদ্যোক্তা। মেক্সিকোর এক ব্যবসায়ী বাজারে ছাড়ছেন ‘ট্রাম্প’ ব্র্যান্ডের টয়লেট পেপার। ওই ব্যবসায়ীর নাম অ্যান্টোনিও বাতাগলিয়া।

উদ্যোক্তা জানিয়েছেন, টয়লেট পেপার বিক্রির লভ্যাংশের ৩০ শতাংশ তিনি অভিবাসীদের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে দান করবেন।

 

অ্যান্টোনিও বাতাগলিয়া বলেন, এন্তোনিও বাটাগলিয়া নামের এই আইনজীবী ২০১৫ সালে ট্রাম্প নামে টয়লেট পেপার বাজারে ছাড়ার পরিকল্পনা করেন। ওই বছর প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়িয়ে ট্রাম্প যুক্তরাষ্ট্রে অভিবাসনপ্রত্যাশীদের অপরাধী, মাদক বহনকারী ও ধর্ষণকারী বলেছিলেন।

 

ওই সময়ই তিনি ট্রাম্পের প্রতি চরম বিরক্ত হন। ট্রাম্পের নামে টয়লেট পেপার তৈরির ধারণাটি তার মাথায় আসে ওই বিরক্তি থেকেই।

এই বছরের শেষ নাগাদ ট্রাম্প টয়লেট পেপার মেক্সিকোর বাজারে আসার কথা। পণ্যটির শ্লোগান হবে, ‘সীমানা ছাড়াই নরম’(Softness without borders)। পণ্যটির গায়ে ট্রাম্পের ব্যঙ্গাত্মক ছবিও থাকবে।

 

টয়লেট পেপারটি বাজারে ছাড়া প্রসঙ্গে এন্তোনিও বলেন, আমি মজা করেই পণ্যটি বাজারে ছাড়ার পরিকল্পনা করি। যদিও আমি অন্য যে কোনো পণ্যই বের করতে পারতাম। ট্রাম্প যখন আমাদের নিয়ে কটাক্ষ করতে থাকলেন তখন থেকেই চিন্তাটা মাথায় আসে।

 

তবে ট্রাম্পের নামে টয়লেট পেপারের এ ধারণা নতুন নয়। বছরখানেক আগে চীন ট্রাম্পের মুখচ্ছবিসংবলিত টয়লেট পেপার বাজারে ছাড়ে। তখন চীনাদের বিরুদ্ধে তোপ দাগিয়েছিলেন ট্রাম্প।

ব্রেকিং নিউজঃ