| |

কুখ্যাত সন্ত্রাসী এবং অস্ত্র ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

আপডেটঃ 2:27 pm | June 05, 2017

Ad

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকেই জঙ্গী, শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আসছে। গ্রেফতারকৃত আসামী ১।

 

মোঃ রাশেদুজ্জামান রুমান (৩১), পিতা- আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান মাল, সাং-গন্ড্রপা মালবাড়ি, থানা- কোতোয়ালী মডেল থানা, জেলা-ময়মনসিংহ।

 

স্থানীয় জনগণের দেয়া তথ্য মতে রুমান বাহিনী লোকজন কর্তৃক মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকার জনমনে ত্রাস সৃষ্টি করে। এছাড়াও এলাকায় সন্ত্রাসী, চাঁদা বাজি, অস্ত্র ব্যবসা এবং বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপে সারাক্ষণ লিপ্ত থাকে।

 

এলাকায় জমি জমা ক্রয় বিক্রয় করতে হলে প্রত্যেক ক্রয়/বিক্রেতাকেই রুমান বাহিনীকে চাঁদা দিতে হয়। র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ ক্যাম্প কর্তৃক দীর্ঘদিন যাবৎ উক্ত বাহিনীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছিল।

 

এরই ধারাবাহিকতায় গত ০৫/০৬/২০১৭ ইং তারিখ ০০৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে লেঃ কমান্ডার এ এন এম ইফতেখার রাকিব, (জি), বিএন এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন গন্ড্রপা সাকিনে  বিশেষ অভিযান পরিচালনা করে আসামীর দখল হইতে উদ্ধারকৃত আলামত ১। ০১(এক) টি ০৬ (ছয়) বোরের বিদেশী রিভলবার ২। ০১ (এক)টি পিস্তলের খালি ম্যাগাজিন ৩। ০১ (এক)টি রামদা ৪। ০২ (দুই) টি চাপাতি ৫। ০১ (এক)টি দা ৬। ০২ (দুই)টি ছোরা ৭। ০২ (দুই)টি চাকু ৮। অস্ত্র বিক্রির নগদ ৫৭,১০০/- (সাতান্ন হাজার একশত) টাকা ৯।০১ (এক)টি মোবাইল সেটসহ আসামী মোঃ রাশেদুজ্জামান রুমান (৩১) কে গ্রেফতার করা হয় এবং তাহার সহযোগী পলাতক আসামী ১। মোঃ রাজিব (২৭), ও ২। মোঃ আকরাম (২৪) পলাতক রয়েছে।

 

উদ্ধারকৃত অস্ত্র, চাকু, ছোরা, মোবাইল সেট এবং অস্ত্র বিক্রির নগদ টাকাসহ মামলা মূলে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ