| |

হালুয়াঘাটে প্রতিপক্ষের হামলায় ভাংচুর ও লুটপাটের অভিযোগ

আপডেটঃ 8:15 pm | June 11, 2017

Ad

আব্দুল হক লিটন (হালুয়াঘাট প্রতিনিধি):   ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের বিষমপুর গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতি পক্ষের হামলায় ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

 

রবিবার সকাল প্রায় ৮ টার দিকে বিষমপুর গ্রামের আয়নাল হকের বসতবাড়িতে পুর্ব শত্রুতার জের ধরে মৃত মুনসুর আলীর পুত্র এমদাদুল, মো:  বাসেদ,  শমসের আলী, এমদাদুলের পুত্র মিজানুর সহ সংগবদ্ধ একটি চক্র এ ঘটনা ঘটায় বলে জানা যায়।

 

ক্ষতিগ্রস্থ আয়নাল হক জানান,  প্রতিপরা দীর্ঘদিন যাবৎ তাকে বসটবিটা থেকে উচ্ছেদের ষড়যন্ত্র করে আসছে। সে কিশোরগঞ্জের একটি ইটভাটায় লেবার সর্দার হিসেবে কাজ করে।ঘটনার আগের দিন ইটভাটার শ্রমিকদের বিল পরিশোধ করার জন্যে ৫ ল টাকা ব্যাংক থেকে উত্তোলন করে নিয়ে আসেন।

 

প্রতিপরা তা টের পেয়ে পুর্ব পরিকল্পিতভাবে সকাল বেলা ঘুমন্ত  অবস্থায় আয়নাল হকের বাড়িতে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে বসত ঘরে কুপিয়ে ছিন্নভিন্ন করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করিয়া ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে রতি ৫ ল টাকা ছিনিয়ে নিয়ে যায়।

 

সরেজমিনে ঘটনা পর্যবেন করতে গেলে ভাংচুরের আলামত দেখতে পাওয়া যায়। এ ঘটনায় অভিযুক্ত বাসেদের পুত্র জহুরুল জানান- আমার বাবাকে ভাংচুরের সময় বাধা দিয়েছি কিন্তু তা শুনেনাই।

 

অভিযোগকারী আয়নাল হকের বৃদ্ধ পিতা আয়ুব আলী বলেন- সকাল বেলায় হঠাৎ করে এরা সংগবদ্ধ হয়ে দা, কুড়াল, লাঠিসোটা নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ঘর থেকে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে আয়নাল হক জানান

ব্রেকিং নিউজঃ