| |

ঢাকার উত্তরা থেকে চুরি যাওয়া প্রাইভেটকার জামালপুর জেলার সরিষাবাড়ী থানা থেকে উদ্ধার করেছে র‌্যাব ১৪, সিপিসি-১, জামালপুর।

আপডেটঃ 8:36 pm | June 13, 2017

Ad

র‌্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকেই জঙ্গী, শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, চোরচক্রের সদস্য গ্রেফতার, চোরাইগাড়ী উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গত ১২/০৬/২০১৭ ইং তারিখ জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন বাউসীবাজার এলাকা হতে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব হায়াতুল ইসলাম খান এবং স্কোয়াড কামান্ডার, সিনিঃ সহকারী পরিচালক, জনাব রাজীব কুমার দেব এর নেতৃত্বে একটি টয়োটা এক্সিও-২০১০ মডেলের সাদা রং এর প্রাইভেটকার (ঢাকা মেট্রো- গ-২২-২৪৬১) উদ্ধার করেন

মোঃ সুলতান মহিউদ্দিন ভুইয়া @ হালিম (৪২), পিতা- মোঃ আব্দুল মমিন ভুইয়া, ঠিকানা- বাসা নং-২১, রোড নং-০৫, সেক্টর-১০, থানা- উত্তরা পশ্চিম থানা, ঢাকা, তাহার টয়োটা এক্সিও-২০১০ মডেলের সাদা রং এর একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো- গ-২২-২৪৬১) গত ইং ১০/০৬/২০১৭ তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার সময় তাহার অনিয়মিত ড্রাইভার মোঃ সামিরুল (৩৭), পিতা- মোঃ ইজ্জত আলী, সাং- পাইকড়া, থানা- ঝিনাইগাতী, জেলা- শেরপুর, বর্তমান ঠিকানা- ফুলবাড়ীয়া (মোস্তফা মেম্বারের বস্তি), থানা- তুরাগ, ঢাকা, পরিস্কার করার নাম করিয়া বাসার নিচ তলার গ্যারেজের মধ্যে রাখা তার গাড়িটি নিয়া পালিয়ে যায়।

 

পরবর্তীতে উক্ত গাড়ীর মালিক ড্রাইভারের ব্যবহৃত মোবাইলে যোগাযোগ করে কোন সন্ধান না পেয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন যার নং-১৫, তারিখ-১২/০৬/২০১৭ ইং, ধারা-৩৮০ পেনাল কোড।

 

উক্ত ঘটনায় মামলার বাদী র‌্যাব সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকায় অভিযোগ করলে গত ১২/০৬/২০১৭ খ্রিঃ ২২:০০ ঘটিকার সময় জানা যায় উক্ত চুরি যাওয়া গাড়ী ও গাড়ী চোর মোঃ সামিরুল (৩৭) জামালপুর জেলার সরিষাবাড়ী থানা এলাকায় অবস্থান করছে।

 

এমতাবস্থায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানীর কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব হায়াতুল ইসলাম খান এবং স্কোয়াড কামান্ডার, সিনিঃ সহকারী পরিচালক, জনাব রাজীব কুমার দেব এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে গাড়ীটি (যার আনুমানিক মূল্য= ১৫,০০০০০/- পনের লক্ষ টাকা) উদ্ধার করেন।

 

উদ্ধারকৃত গাড়ীটি তদন্তকারী কর্মকর্তা, দেলোয়ার হোসাইন (এসআই), উত্তরা পশ্চিম থানা, ডিএমপি, ঢাকা এবং গাড়ীর মালিকের নিকট হস্তান্তর করা হয়।

ব্রেকিং নিউজঃ