| |

ময়মনসিংহ থানাঘাটের বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাংচুড়

আপডেটঃ 11:33 pm | June 13, 2017

Ad

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল এক বৃবৃতিতে ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং  অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় ময়মনসিংহের স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ
ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম ও সাধারন সম্পাদক মোহিতুর রহমান শান্ত এক বৃবৃতিতে ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং       অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় ময়মনসিংহের স্বাধীনতাকামি জনগনকে নিয়ে মহানগর আওয়ামীলীগ  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও ডেপুটি কমান্ডার (১) বীর মুক্তিযোদ্ধা জিয়াউল ইসলাম ডেপুটি কমান্ডার এড. বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশিদ এক যুক্ত বৃবৃতিতে ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং  অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় ময়মনসিংহের মুক্তিযোদ্ধারা স্বাধীনতাকামি জনগনকে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহ্বায়ক হুমায়ন রশিদ সোহাগ যুগ্ম আহ্বায়ক জামাল মো: শামি ও সদস্যসচিব রিয়াদুল ইসলাম রানা ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় ময়মনসিংহের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক চিশতীর বধ্যভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ক্ষোভ ও অপরাধীর শাস্তি দাবি করেছেন
মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাষ্টের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক চিশতী বধ্যভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ক্ষোভ ও অপরাধীর শাস্তি দাবি করেছেন। বৃবিৃতিেেত তিনি বলেছেন, এ ধরনের ধৃষ্টতামূলক অপরাধের জন্য অপরাধীকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি মনে করেন এ ধরনের অপরাধ ক্ষমার অযোগ্য ও স্বাধীনতার স্মৃতিচিহ্ন গুলিকে মুছে ফেলার হীন চক্রান্তের অংশ। মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী জনগন যতদিন থাকবে স্বাধীন বাংলায় এ ধরনের অপরাধীর কোন ক্ষমা নেই।

 
ময়মনসিংহ জেলা পরিষদের
চেয়ারম্যানের নিন্দা ও ক্ষোভ
ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং     অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় তিনি বলেন, স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
ময়মনসিংহ পৌর মেয়রের নিন্দা ও ক্ষোভ
ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় তিনি বলেন, স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক
হাসানের নিন্দা ও ক্ষোভ
ময়মনসিংহ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান   ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় তিনি বলেন, স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

 
ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক
পরিষদের নিন্দা ও ক্ষোভ
ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক পরিষদের সভাপতি প্রদীপ ভৌমিক ও সাধারন সম্পাদক আজগর হোসেন রবিন এক বৃবিৃতিতে ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় তিনি বলেন, স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

মহানগর পূজা উদযাপন
পরিষদের নিন্দা ও ক্ষোভ
ময়মনসিংহ মহানগর পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক প্রদীপ ভৌমিক ও সদস্য সচিব উত্তম চক্রবর্তী রকেট এক বৃবিৃতিতে ময়মনসিংহ থানাঘাটের ডাকবাংলা সংলগ্ন বদ্ধভ’মির দেয়াল ও নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন এবং অবিলম্বে প্রশাসনকে ঠিকাদার রতনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অন্যথায় তিনি বলেন, স্বাধীনতাকামি জনগন এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

ব্রেকিং নিউজঃ