| |

জামালপুরে দুই বিচারিক হাকিমকে মারধর, গ্রেপ্তার-২, ৭দিনের রিমান্ড

আপডেটঃ 12:35 pm | June 16, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলুঃ  জামালপুরের মুখ্য বিচারিক হাকিম আদালতের দু’জন বিচারিক হাকিমকে মারধরের মামলায় গ্রেফতারকৃত ২জনকে ৭দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর শহরের মিতালী মার্কেটে সিঙ্গাপুর লেদার হাউজে বুধবার বিকাল ছয়টার দিকে অতিরিক্ত বিচারিক হাকিম গোলাম রসুল ও জ্যেষ্ঠ বিচারিক হাকিম ওয়াহেদুজ্জামান ব্যাগ কিনতে যান।

 

তাদের সাথে একজন বন্দুকধারী পুলিশও ছিলেন। ব্যাগ কেনা নিয়ে তাদের সাথে দোকান মালিকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দোকান মালিক মোতাহার হোসেন ও তার কর্মচারীরা দুই বিচারিক হাকিমের উপর চড়াও হলে বন্দুকধারী ওই পুলিশ তাদেরকে বাঁধা দেয়।

 

এতে ক্ষিপ্ত হয়ে দোকান মালিক ও কর্মচারীরা ওই দুই বিচারিক হাকিমের উপর চড়াও হয়ে মারধর করে। এতে তারা দু’জন গুরুতর আহত হন।
খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে ওই দুই বিচারিক হাকিমকে উদ্ধার করেন। এ সময় বেশ কয়েকজন আহত হন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিন্টু ও রিপন নামে দুই কর্মচারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

 

এ সময় অন্যান্য ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে মার্কেট এলাকার অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়। এতে শহরের প্রধান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম জানান, দু’জন বিচারিক হাকিমকে মারধরের ঘটনায় মুখ্য বিচারিক হাকিম আদালতের অফিস সহায়ক মিজানুর রহমান বাদী হয়ে দোকান মালিক মোতাহার হোসেনকে প্রধান আসামি এবং দোকান কর্মচারী মিন্টু ও রিপনসহ ৮১ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ব্রেকিং নিউজঃ