| |

প্রতিবন্ধী শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের প্রতিবেদন

আপডেটঃ 11:53 pm | June 20, 2017

Ad

প্রতিবন্ধী কমিউনিটি সেন্টার (পিসিসি) সংস্থার ওঊঈডউ প্রকল্প, মুক্তাগাছা, ময়মনসিংহের মাধ্যমে মুক্তাগাছা উপজেলার প্রতিবন্ধী শিশুদের মাঝে শিক্ষা উপকরণ প্রদানের উদ্দেশ্যে ২০ জুন, ২০১৭ খ্রিঃ তারিখ আঞ্চলিক সমবায় ইন্সটিটিউট, মুক্তাগাছা, ময়মনসিংহে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রকল্প ব্যবস্থাপক মি. বাসর দাংগ এর সভাপতিত্বে জনাব মো. জুলকার নায়ন, মাননীয় উপজেলা নির্বাহী অফিসার, মুক্তাগাছা, ময়মনসিংহ প্রধান অতিথি হিসাবে এবং জনাব মো. আব্দুল ওয়াহেদ, অধ্যক্ষ, আঞ্চলিক সমবায় ইন্সটিটিউট, মুক্তাগাছা, ময়মনসিংহ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে ওঊঈডউ প্রকল্প কর্তৃক প্রদেয় শিক্ষা উপকরণ (স্কুল বেগ, স্কুল ড্রেস, খাতা ও কলম) বিতরণ করেন এবং বক্তব্য রাখেন।

 

মাননীয় উপজেলা নির্বাহী অফিসার ওঊঈডউ প্রকল্প কার্যক্রমের প্রশংসা করে বলেন যে তিনি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং প্রকল্পের কার্যক্রম সম্পর্কে অবহিত আছেন। এই প্রকল্প প্রতিবন্ধী শিশুদের উন্নয়নের জন্য কাজ করছে।

 

তিনি এই প্রকল্পের কাজে ও প্রতিবন্ধী শিশুদের উপজেলা প্রশাসন থেকে সব সময় সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।  অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন জনাব ড. অঞ্জন কুমার চিচাম, নির্বাহী পরিচালক, পিসিসি, ময়মনসিংহ ও  জনাব রাজন বীন, প্রোগ্রাম কো-অর্ডিনেটর, পিসিসি, ময়মনসিংহ।

ব্রেকিং নিউজঃ