| |

আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে তাদের পরিনতি মুসলিম লীগের মতো হবে —-আহমদ হোসেন

আপডেটঃ 7:42 pm | June 21, 2017

Ad

শাহজাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি ঃ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আহমদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

 

উন্নয়ন ধারাকে ব্যাহত করতে বিএনপি জামাত দেশে পরিকল্পিত সন্ত্রাস ও জঙ্গীবাদের বিস্তার ঘটাচ্ছে। প্রধানমন্ত্রী সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করায় সারা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হয়েছে।
তিনি বলেন, তত্বাবধায়ক সরকারের দাবী ছেড়ে বিএনপি এখন সহায়ক সরকারের দাবী তুলছে। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভূল করেছে, তার মাশুল এখন তারা দিচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিলে তাদের পরিনতি মুসলিম লীগের মতো হবে।

 

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাকেই নৌকা প্রতিক দেয়া হবে তাকে ভোট দিয়ে বিপুল ভাবে বিজয়ী করার আহবান জানান। তিনি গতকাল মঙ্গলবার নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জারিয়া রেলস্টেশনে ইফতার পরবর্তী বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।
জারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী তালুকদারের পরিচালনায় বিশাল কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পূর্বধলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, শহিদুল ইসলাম, নয়ন ফকির,

 

জারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম মন্ডল নান্টু, আওয়ামীলীগ নেতা মোঃ আলা উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন রুমেল, খায়রুল ইসলাম, জহিরুল ইসলাম, সোহেল ও তারা মিয়া ফকির প্রমূখ।

ব্রেকিং নিউজঃ