| |

ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে এনটিভির বর্ষপুর্তি উদযাপন

আপডেটঃ 3:16 pm | July 04, 2017

Ad

মাসুদ রানা : ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো এনটিভির পনের বছর পুর্তি। আয়োজনেরমধ্যে ছিল আলোচনা সভা র‌্যালী ও মিস্টিমুখ। নানা আয়োজনে অনুষ্ঠানস্থল পরিনত হয় সাংবাদিক ও সাংবাদিক নেতৃবৃন্দের মিলন মেলায়।

 

সোমবার (৩ জুলাই) সকাল ১১ টায় ময়মনসিংহ সিটি প্রেসক্লাব সভা কক্ষে এ বর্ষপুর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আলোচনা সভা পরিচালনা করেন এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এম আইয়ুব আলী। পরেএকটি র‌্যালী নগরীর  প্রধান সড়ক প্রদক্ষিন করে ক্লাবে এসে শেষ হয়।

 

নানা চড়াই উৎরাই পেড়িয়ে পেশাদারিত্বমুলক সংবাদ পরিবেশনা অব্যাহত রাখায় বক্তারা এনটিভি কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সেই সাথে সাফল্যের পরিক্রমায় ময়মনসিংহে এনটিভির প্রতিনিধি হিসেবে আয়ুব আলীকে শুভেচ্ছা জানান বক্তারা।

 

আলোচনা  সভায় বক্তব্য রাখেন মহানগর আ.লীগের সাবেক সাধারন সম্পাদক সাদেক খান মিল্কি টজু, মহানগর বিএনপির সাংগাঠনিক সম্পাদক একে এম মাহবুবুল আলম, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আজকের খবরের সম্পাদক মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক ও নয়া দিগন্তের ময়মনসিংহ অফিস ইনচার্জ সাইফুল ইসলাম, আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি বাংলাভিশনের প্রতিনিধি অমিত রায়, যমুনা টিভির ব্যুরোচীফ হোসাইন সাহিদ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিব আশরাফ, প্রথম আলোর প্রতিনিধি কামরান পাভেজ, আমাদের সময় এর নজরুল ইসলাম, চ্যানেল টুয়েন্টিফোরের রকিবুল ইসলাম রুবেল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যায় জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক দীন মোহাম্মদ দিনু ।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিসি টিভির আশরাফ উদ্দিন সিজেল, দেশ টিভির ইলিয়াস আহমেদ,মোহনা টিভির মাহমুদুল হাসান মিলন, বিজয় টিভির মামুন তালুকদার, এশিয়ান টিভির আবু তোরাব রাসেল, ভোরের কাগজের রুহুল আমীন, আলোকিত বাংলাদেশের আদিলুজ্জামান আদিল,

 

এনটিভির পার্সনাল ক্যামেরাম্যান ও ব্রেকিং নিউজ ডটকম ডটবিডি এবং  দি ডেইলী ট্রাইব্যুনালের জেলা প্রতিনিধি মোঃ মাসুদ রানা, দৈনিক মাটি ও মানুষের বার্তা সম্পাদক বেলাল হোসেন প্রান্ত,সাপ্তাহিক আলাপসিংহের সম্পাদক নাজমুস সাকিব,

 

মোমেনশাহীর সম্পাদক মফিজ উদ্দিন, উন্নয়ন সংবাদের নির্বাহী সম্পাদক মোশাররফ হোসেন খসরু, বিটিভির ক্যামেরাপার্সন ও স্বদেশ সংবাদের স্টাফ রিপোর্টার রনজন মজুমদার শিবু, স্বজনের স্টাফ রিপোর্টার মো কামাল, মাটি ও মানুষের ফটো সাংবাদিক মো কামাল,

 

যমুনা টিভির ক্যামেরাপার্সন দেলোয়ার হোসেন, ডিবিসি টিভির রুবেল, চ্যানেল আইয়ের নাজিম উদ্দিন সাঈদ, সাংবাদিক জয়নাল আবেদীন, প্রদীপ বিশ্বাশ ও  উজ্জল প্রমুখ।

ব্রেকিং নিউজঃ